প্রস্তুতি ম্যাচ নিয়ে আর ভাবছেননা লেম্যান

vcbnb
Vinkmag ad

কে জানে সকালে হয়তো ফতুল্লায় পচা পানির দুর্গন্ধে প্রস্তুতি ম্যাচের কথা ভুলে গিয়েছেন ড্যারেন লেম্যান! আপাতত তাই প্রস্তুতি ম্যাচের কথা ভুলে দলকে প্রস্তুত করতে চান অস্ট্রেলীয় কোচ।

বর্তমান সময়ে দেশের বন্যা পরিস্থিতি আর বৃষ্টির কথা ড্যারেন লেম্যানও জানেন টুকটাক। তাই এ নিয়ে আর চিন্তা করতে রাজি নন অস্ট্রেলীয় কোচ।

180517m DarrenLehmann 1280x720

বিসিবিও নিজেদের সর্বোচ্চ চেষ্টা করেছে দু’দিনের প্রস্তুতি ম্যাচতা খেলানোর জন্য। শেষ পর্যন্ত তা আর আলোর মুখ দেখেনি। সর্বশেষ আজ সকালেও বিসিবির অনুরোধে অস্ট্রেলিয়া দল পরিদর্শন করে ফতুল্লা স্টেডিয়াম। মাঠের পরিবেশ দেখে শেষ পর্যন্ত নাক সিঁটকানো ছাড়া উপায় ছিলোনা স্মিথ-লেম্যানদের।

নাক ছিটকালেও লেম্যান সন্তুষ্ট বাংলাদেশ ক্রিকেট বোর্ডের উপর। ফতুল্লা মাঠ পরিদর্শন শেষে লেম্যান বলেন, “বিসিবি আমাদের প্রস্তুতি ম্যাচ খেলার জন্য অনেক চেষ্টা করেছে। এতেই আমরা খুশি। মাঝে বৃষ্টি না হলে প্রস্তুতি ম্যাচটা খেলা সম্ভব ছিলো।”

লেম্যান তখন বাংলাদেশের বন্যা কবলিত মানুষের জন্যও সমবেদনা জানান।

প্রস্তুতি ম্যাচ না হলেও লেম্যানের ভাবনায় মিরপুর টেস্ট। ম্যাচ চলাকালীন হতে পারে টানা বৃষ্টি। এমনটাই জানিয়েছে আবহাওয়া অফিস। লেম্যান বলেন, “প্রকৃতির উপর তো আর কারও হাত নেই। যেটা নিয়ন্ত্রণ করা নিজেদের পক্ষে সম্ভব সেটাই ভাবছি আপাতত।”

প্রস্তুতি ম্যাচ আর বৃষ্টি ভুলে ছক কষছেন প্রথম টেস্টের জন্য। লেম্যান সাবধানী গত বছর বাংলাদেশ-ইংল্যান্ড টেস্টের কথা ভেবে। নিজেদের মাঠে বাংলাদেশ কি না পারে সেটা নিয়েই চিন্তিত লেম্যান বলেন, “ভালো একটা লড়াই দেখার অপেক্ষায়। আশা করি সেটাই হবে।”

97 Desk

Read Previous

অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে অভিযুক্ত ব্র্যাথওয়েট

Read Next

তাসকিনের স্বপ্নের উইকেটে ওয়ার্নার-স্মিথ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share