মুমিনুলকে মিস করবোঃ সাকিব

featured photo1 40
Vinkmag ad

সাদা পোশাকে ১১টি অর্ধশতক ও ৪টি শতকের মালিক মুমিনুল হকের জায়গা হয়নি অস্ট্রেলিয়ার বিপক্ষে ১ম টেস্টের জন্যে ঘোষিত ১৪ জনের স্কোয়াডে। এ নিয়ে সমালোচনা হচ্ছে বিস্তর। টেস্টে সাফল্য পাওয়া মুমিনুলকে মিস করবেন বলে জানিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। 

মুমিনুল হককে দলে না নেওয়ার পেছনে নির্বাচক, কোচ কারণ দেখিয়েছিলেন তার সাম্প্রতিক পড়তি ফর্ম। তবে সাকিব আল হাসানের চোখে মুমিনুল হকই বাংলাদেশ দলের সেরা টেস্ট ব্যাটসম্যান।

সাকিব বলেন, “টেস্টে মুমিনুল বাংলাদেশের সেরা ব্যাটসম্যান। ওকে মিস করবো।”

তবে নির্বাচক ও কোচিং স্টাফের দলগঠন নিয়ে আপত্তি নেই সাকিবের। যে দল দিয়েছেন তারা তাদেরকে নিয়েই অজিদের বিপক্ষে লড়তে চান সাকিব আল হাসান। তিনি বলেন,  “নির্বাচক ও কোচিং স্টাফরা মিলে একটা সেরা দল গঠনের চেষ্টা করেছে। অামাদের এ দল নিয়েই লড়াই করতে হবে।”

এর আগে গতকাল (শনিবার) ১ম টেস্টের জন্যে ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করা হয়। যাতে জায়গা হয়নি মুমিনুল হক ও মাহমুদউল্লাহ রিয়াদের।

প্রথম টেস্টের জন্য ১৪ সদস্যের দলঃ

মুশফিকুর রহিম (অধিনায়ক),তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, সাকিব আল হাসান, মেহেদী মিরাজ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, মুস্তাফিজুর রহমান, লিটন দাস, শফিউল ইসলাম, তাসকিন আহমেদ, নাসির হোসেন এবং তাইজুল ইসলাম।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

মালিঙ্গার ২০০ তম ওয়ানডেতে আগে ব্যাটিংয়ে শ্রীলঙ্কা

Read Next

মুমিনুল ইন, মোসাদ্দেক আউট!

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share