মালিঙ্গার ২০০ তম ওয়ানডেতে আগে ব্যাটিংয়ে শ্রীলঙ্কা

featured photo1 39
Vinkmag ad

বর্তমান শ্রীলঙ্কা দলের শুধু অধিনায়ক উপুল থারাঙ্গারই আজকের আগে ছিলো ২০০ বা তার বেশি ওয়ানডে খেলার অভিজ্ঞতা। আজ ডাম্বুলায় অধিনায়ক থারাঙ্গার সঙ্গী হলেন লাসিথ মালিঙ্গা। মালিঙ্গার ২০০ তম ওয়ানডেতে টসে হেরে আগে ব্যাট করতে নেমেছে শ্রীলঙ্কা। 

DHqOAIrUMAAuEIo
ভিরাট কোহলির টসভাগ্য বরাবরই ভালো

এই ডাম্বুলাতেই নিজের ওয়ানডে ক্যারিয়ারের প্রথম ম্যাচ খেলেছিলেন ভিরাট কোহলি। এবার উপুল থারাঙ্গার সঙ্গে ভারতের হয়ে টস করতে নেমেছিলেন কোহলি। টসে জিতে চেজ করতে পছন্দ করা কোহলি উপুল থারাঙ্গার দলকে আগে ব্যাটিংয়ে পাঠান।

DHqSTtzVYAARsrR
ম্যাচ শুরুর আগে ট্রফি হাতে ছবি তোলেন দুই অধিনায়ক

টেস্ট সিরিজে বাজে ভাবে পরাজিত হওয়ার পর ঘরের মাঠে শক্তিশালী ভারতের বিপক্ষে ওয়ানডেতে কতটা ভালো করতে পারবে শ্রীলঙ্কা তা দেখার বিষয়।

ব্যক্তিগত মাইলফলক ছুঁয়ে ফেলার দিনে মালিঙ্গাকে হাতছানি দিচ্ছে আরো একটি মাইলফলক। আর মাত্র ২টি উইকেট পেলেই ওয়ানডেতে ৩০০ উইকেটের মাইলফলক স্পর্শ করবেন মালিঙ্গা। এই ম্যাচ দিয়েই ওয়ানডেতে অভিষেক হচ্ছে লঙ্কান বোলার বিশ্ব ফার্নান্দোর।

শ্রীলঙ্কাঃ নিরোশান ডিকওয়েলা (উইকেটরক্ষক), ধানুশকা গুনাথিলাকা, কুশল মেন্ডিস, উপুল থারাঙ্গা (অধিনায়ক), অ্যাঞ্জেলো ম্যাথুস, চামারা কাপুগেদারা, হাসারাঙ্গা, থিসারা পেরেরা, লাকসান সান্দাকান, লাসিথ মালিঙ্গা ও বিশ্ব ফার্নান্দো।

ভারতঃ রোহিত শর্মা, শিখর ধাওয়ান, ভিরাট কোহলি (অধিনায়ক), লোকেশ রাহুল, মাহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), কেদার যাদব, হার্দিক পান্ডিয়া, আক্সার প্যাটেল, ভুবেনেশ্বর কুমার, চাহাল ও জাস্প্রিত বুমরাহ।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

‘বিশ্ব একাদশ’ ঘোষণা হবে দ্রুতইঃ নাজাম শেঠি

Read Next

মুমিনুলকে মিস করবোঃ সাকিব

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share