জাকিরের সর্বনাশে রনি তালুকদারের পৌষ মাস

FB IMG 1678978522225
Vinkmag ad

শনিবার থেকে সিলেটে শুরু হতে যাওয়া আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন ব্যাটার জাকির হাসান। সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য ঘোষিত ওয়ানডে দলে জাকিরের বদলি হিসেবে ডাক পেয়েছেন রনি তালুকদার।

প্রথমবার ওয়ানডে দলে ডাক পাওয়া জাকির হাসান সিরিজ শুরুর আগেই ছিটকে গেলেন। তার সর্বনাশে পৌষমাস ওপেনার রনি তালুকদারের। প্রথম দুই ম্যাচের জন্য ১৬ জনের স্কোয়াডে বিকল্প হিসেবে জায়গা পেলেন ইংল্যান্ডের বিরুদ্ধে সবশেষ টি-টোয়েন্টি সিরিজ মাতানো রনি।

ডিপিএলে আজ মোহামেডানের জার্সিতে ৬১ বলে ৮০ রানের অনবদ্য ইনিংস খেলে প্রথমবারের মতো রনি তালুকদার ওয়ানডে দলে।

এর আগে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলনের সময় বুড়ো আঙুলে চোট পান অভিষেকের অপেক্ষায় থাকা বাঁহাতি ব্যাটার জাকির হাসান। জাতীয় দলের ফিজিও বায়েজেদুল ইসলাম খান তার চোট ইস্যুতে বলেছেন,

‘আজ নেটে ব্যাট করার সময় জাকিরের বাঁ হাতের বুড়ো আঙুলে চোট লেগেছে। এক্স-রেতে ছোটখাটো ফ্র্যাকচার দেখা গেছে, যা থেকে সেরে উঠতে প্রায় দুই সপ্তাহ সময় লাগতে পারে। দুর্ভাগ্যবশত, ওডিআই সিরিজের জন্য তাকে পাওয়া যাবে না।’

আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচ আগামী ১৮ ও ২০ মার্চ, সিলেটে।

আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম দুই ওয়ানডের জন্য বাংলাদেশ স্কোয়াড-

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন ধ্রুব, ইয়াসির আলি চৌধুরী রাব্বি, তৌহিদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম ও রনি তালুকদার।

৯৭ ডেস্ক

Read Previous

দিল্লি ক্যাপিটালসে নতুন ভূমিকায় সৌরভ গাঙ্গুলি

Read Next

বিজয়ের সেঞ্চুরি, আফিফ-নাইমের ফিফটি; আবাহনীর কাছে পাত্তাই পেল না ব্রাদার্স

Total
0
Share