এশিয়া কাপ ইস্যুতে এসিসির জরুরি বৈঠক বাহরাইনে

২৭ আগস্ট থেকে শুরু এশিয়া কাপ
Vinkmag ad

এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) ৪ ফেব্রুয়ারি বাহরাইনে বৈঠকে বসবে। এশিয়া কাপ নিয়ে বহুল প্রতীক্ষিত বৈঠকে একটি সিদ্ধান্ত আশা করা হচ্ছে যেখানে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) এবং পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রতিনিধিরা উপস্থিত থাকবেন।

বিসিসিআই এবং পিসিবি ২০২৩ এশিয়া কাপের ভেন্যু নিয়ে মতবিরোধে রয়েছে। এশিয়া কাপের আয়োজন কোথায় হবে, এ নিয়ে আলোচনা করতে ৪ ফেব্রুয়ারি বাহরাইনে জরুরি বৈঠক ডাকল এশিয়ান ক্রিকেট কাউন্সিল।

এই বৈঠক ডাকা হয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান নাজাম শেঠির অনুরোধে। বিসিসিআই এবং পিসিবি কর্তারা বাহরাইনের বৈঠকে মুখোমুখি হবেন। যেখানে এসিসির তৈরি করা বার্ষিক ক্রিকেট ক্যালেন্ডার নিয়ে বৈঠক করবেন দুই দেশের বোর্ড কর্তারা। যে বৈঠকের সভাপতিত্ব করবেন এসিসি সভাপতি ও বিসিসিআই সচিব জয় শাহ।

আগামী আগস্ট-সেপ্টেম্বরে এশিয়া কাপ আয়োজনের জন্য প্রথমদিকে পিসিবি দায়িত্ব পেয়েছিল। কিন্তু ভারত ও পাকিস্তানের মধ্যে রাজনৈতিক উত্তেজনার পরিপ্রেক্ষিতে, বিসিসিআই ঘোষণা করে যে ভারতীয় দল পাকিস্তানে যাবে না। এসিসি সভাপতি জয় শাহ গত অক্টোবর মাসে ঘোষণা করেন, এশিয়া কাপ হবে নিরপেক্ষ দেশে।

৯৭ ডেস্ক

Read Previous

মাত্র এক হারেই সেমির মঞ্চ মিস বাংলার মেয়েদের

Read Next

পিএসএলের মিনি ড্রাফটে দল পেলেন যারা

Total
1
Share