পথশিশুদের নিয়ে সিলেট স্ট্রাইকার্সের অভিনব এক আয়োজন

পথশিশুদের নিয়ে সিলেট স্ট্রাইকার্সের অভিনব এক আয়োজন
Vinkmag ad

সিলেট স্ট্রাইকার্সের অভিনব এক কার্যক্রম দেখা গেল এবারের বিপিএলে। ২০০ এর বেশি পথশিশুকে উপস্থিত করল মিরপুর হোম ক্রিকেটের গ্যালারিতে। বরিশালের বিপক্ষে ম্যাচে ২ রানের রোমাঞ্চকর জয় পেল সিলেট স্ট্রাইকার্স, পথশিশুদের কাছে স্মরণীয় হয়ে থাকলো এমন বিশেষ মুহূর্ত।

ঘরবিহীন আকাশের নিচে থাকা শিশুরা এবার মাতলো ক্রিকেট উন্মাদনায়। অযত্নে অবহেলায় বেড়ে ওঠে ফুটপাতে-রেল স্টেশনে থাকা শিশুরা এবার মিরপুর শেরে-ই-বাংলা ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামের গ্যালারিতে প্ল্যাকার্ড হাতে শান্ত, মাশরাফি, আমিরের নামে গর্জন তুলেছে।

সিলেট স্ট্রাইকার্স ফ্র‍্যাঞ্চাইজি মাঠেও যেমন দুর্দান্ত, বাইরের কার্যক্রমেও তারা এবার কুড়াচ্ছে প্রশংসা। আজ ফরচুন বরিশালের বিপক্ষে ম্যাচ দেখতে তারা আমন্ত্রণ জানালো পথশিশুদের।

সবমিলিয়ে প্রায় ২৫০ জনের একটা আয়োজন করে সিলেট স্ট্রাইকার্স ফ্র‍্যাঞ্চাইজি। তাদের জন্য দুপুরবেলার খাবারের ব্যবস্থাও করা হয় ফ্র‍্যাঞ্চাইজির পক্ষ থেকে। এরপর বিআরটিসি দ্বিতল বাসে করে তাদের নিয়ে আসে মিরপুরের মাঠে।

সিলেট স্ট্রাইকার্সের এই প্রশংসনীয় কাজে সহায়তা করেছে ‘ছায়াতল বাংলাদেশ’ নামক স্বেচ্ছাসেবী এক সংগঠন।

নাজমুল হোসেন শান্ত’র অনবদ্য ৮৯* রানের সুবাদে শুরুর বিপর্যয় কাটিয়ে সিলেট স্ট্রাইকার্স পায় ১৭৩ রানের চ্যালেঞ্জিং সংগ্রহ। এরপর বোলারদের সৌজন্যে তারা নিশ্চিত করে ২ রানের জয়।

৯৭ প্রতিবেদক

Read Previous

শেষ ওভারের নাটকীয়তায় সিলেটের ২ রানের জয়

Read Next

‘অযৌক্তিক সমালোচনায় পরিবার কষ্ট পায়, খারাপ লাগে’

Total
1
Share