রিজওয়ানের চোখে লিটন সুপারস্টার

কুমিল্লা ভিক্টোরিয়ান্স
Vinkmag ad

নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল লিটন দাস, মোহাম্মদ রিজওয়ান ও বাবর আজমের কথোপকথনের ভিডিও। যেখানে রিজওয়ান ও বাবরের কাছ থেকে পরামর্শ নিতে দেখা যায় লিটনকে। রিজওয়ান এবার বিপিএলে খেলছেন লিটন দাসের সতীর্থ হিসাবে। 

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে এই দুই ব্যাটার ওপেন করছেন। দুজনের মধ্যে বোঝাপড়াও বেশ স্পষ্ট। আজ মিরপুর একাডেমি মাঠে অনুশীলন করতে যাওয়া মোহাম্মদ রিজওয়ান গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন লিটন দাসকে নিয়ে। 

রিজওয়ানের চোখে লিটন দাস বাংলাদেশের সুপারস্টার। লিটনের বিগত কয়েক বছরের পারফরম্যান্স ও সাম্প্রতিক ফর্মের কথা সামনে আনেন রিজওয়ান। 

রিজওয়ান বলেন, ‘সবাই জানে লিটন বাংলাদেশের সুপারস্টার। বাংলাদেশের হয়ে গত কয়েক বছর ও অনেক ভালো খেলছে। এখন অনেক ভালো ফর্মে আছে।’

ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টুর্নামেন্টে একসঙ্গে বেশিদিন কাটানোর সুযোগ নেই। অল্প সময়ের মধ্যেই তাই সতীর্থদের মধ্যে বোঝাপড়া ঠিক করে নিতে হয় ক্রিকেটারদের। সেটা করতে চেষ্টার ত্রুটি রাখছেন না জানালেন রিজওয়ান। নিজেদের চেষ্টার মাধ্যমে অন্যদের কাজ সহজ করার দিকে নজর তাদের।

রিজওয়ানের ভাষ্যমতে, ‘আলহামদুলিল্লাহ, আমি আর লিটন চেষ্টা করছি। সময়টা অল্প, তবে আমরা চেষ্টায় ত্রুটি রাখছি না। আমরা চেষ্টা করছি দলের অন্যদের কাজ সহজ করে দেওয়ার।’

৯৭ প্রতিবেদক

Read Previous

তামিম ইকবালকে যেকারণে ধন্যবাদ জানালেন ওয়াহাব রিয়াজ

Read Next

বাংলাদেশি ক্রিকেটারদের শেখার আগ্রহতে মুগ্ধ রিজওয়ান, দেখছেন উজ্জ্বল ভবিষ্যৎ

Total
6
Share