বিশ্বকাপের জন্য বাংলাদেশের নারী দল ঘোষণা

বাংলাদেশ নারী 5
Vinkmag ad

দক্ষিণ আফ্রিকায় বসতে যাওয়া আসন্ন ২০২৩ আইসিসি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। ২৩ জানুয়ারি কেপটাউনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবে বাংলার মেয়েরা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আইসিসি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে। মোস্তারি ও শামীমা ফিরে এসেছেন বিশ্বকাপ দলে। পিংকি ও মেঘলা স্ট্যান্ডবাই হিসেবে যাচ্ছেন দলের সঙ্গে!

স্বর্ণা আক্তার প্রথমবারের মতো জাতীয় দলে ডাক পেয়েছেন।

বাংলাদেশ নারী দল ২৩ তারিখে সাউথ আফ্রিকার উদ্দেশ্যে রওনা হবে। আয়ারল্যান্ডের বিপক্ষে ২টি অনুশীলন ম্যাচ খেলার আগে তাদের এক সপ্তাহের ক্যাম্প হবে। পাকিস্তান ও ভারতের বিপক্ষে দুটি আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচও খেলবে।

১২ ফেব্রুয়ারি শ্রীলঙ্কার বিপক্ষে বিশ্বকাপ অভিযান শুরু করার আগে বাংলাদেশ দল পাকিস্তানের (৬ ফেব্রুয়ারি কেপটাউনে) এবং ভারতের (৮ ফেব্রুয়ারি স্টেলেনবোশে) বিরুদ্ধে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে।

বাংলাদেশ নারী দলের বিশ্বকাপ স্কোয়াড:

নিগার সুলতানা জ্যোতি (ক্যাপ্টেন), মারুফা আক্তার, দিলারা আক্তার, ফাহিমা খাতুন, সালমা খাতুন, জাহানারা আলম, শামীমা সুলতানা, রুমানা আহমেদ, লতা মন্ডল, স্বর্ণা আক্তার, নাহিদা আক্তার, মুর্শিদা খাতুন, রিতু মনি, দিশা বিশ্বাস, শোভনা মোস্তারি।

স্ট্যান্ড বাই- রাবেয়া, সানজিদা আক্তার মেঘলা, ফারজানা হক পিংকি, শারমিন আক্তার সুপ্তা।

৯৭ ডেস্ক

Read Previous

খুলনাকে হতাশায় ডুবিয়ে নাসিম শাহ কুমিল্লায়

Read Next

শামি-সিরাজদের সামনে নিউজিল্যান্ডের অসহায় আত্মসমর্পন

Total
6
Share