‘ব্রেইনি’ নাসিরের কামব্যাকের টোটকা দিলেন সালাউদ্দিন

'ব্রেইনি' নাসিরের কামব্যাকের টোটকা দিলেন সালাউদ্দিন
Vinkmag ad

৩১ বছর বয়সী নাসির হোসেন জাতীয় দলে সর্বশেষ খেলেছেন ২০১৮ সালে। এরপর জাতীয় দলে আর সুযোগ মেলেনি, বরং খবরের শিরোনাম হয়েছেন অক্রিকেটীয় কারণে। বাংলাদেশের হয়ে ১৯ টেস্ট, ৬৫ ওয়ানডে ও ৩১ টি-টোয়েন্টি খেলা নাসির হোসেন যখন শেষ হয়ে গেছেন- এমন ধারণা প্রতিষ্ঠিত হতে চলেছে তখন বিপিএলে নিজের পুরনো ঝলক দেখাচ্ছেন তিনি।

এবারের বিপিএলে ঢাকা ডমিনেটরসের অধিনায়কত্ব করছেন নাসির। এখন অব্দি খেলা ৫ ম্যাচে তার রান যথাক্রমে- ৩৬*, ৪৪, ৩০, ৩৯ ও ৬৬*। এখন অব্দি সাকিব আল হাসানের পর দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক তিনিই।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

এছাড়া বল হাতে ৫ উইকেট নিয়েছেন একসময় বাংলাদেশ দলের ফিনিশার বলে খ্যাতি পাওয়া নাসির। নাসিরকে দেখে বাংলাদেশের স্বনামধন্য কোচ মোহাম্মদ সালাউদ্দিন বলছেন তার কামব্যাক করার সুযোগ আছে।

নাসিরকে বাংলাদেশের অন্যতম ব্রেইনি ক্রিকেটার বলে মনে করেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স কোচ। তার মতে কামব্যাক করতে তার আরেকটু ফিট হওয়া লাগবে।

সালাউদ্দিন বলেন, ‘নাসিরের ইনিংস বলবো অনেক ভালো লেগেছে। সে অনেকদিন পর বিপিএল খেলছে। তবে ডে বাই ডে সে অনেক ফিট হচ্ছে। সে যদি আরেকটু ফিট হয় তাহলে হয়তো সে কামব্যাক করার মত অবস্থায় চলে যাবে।’

‘নাসিরকে আমি বাংলাদেশের কয়েকটা ব্রেইনি ছেলের মধ্যে মনে করি ও একটা ব্রেইনি ব্যাটার। মাথা সবসময় কাজ করে, তার পক্ষে আসলে কামব্যাক করা সম্ভব। বাকিটা তার ওপরে, সে কতটুকু ফিটনেস নিয়ে আসবে তার ওপর।

৯৭ প্রতিবেদক

Read Previous

সাকিবের মত অধিনায়ক খুব কম দেখেছেন ইফতিখার

Read Next

বালবার্নির চোটে আইরিশ দলে কমিন্স

Total
1
Share