‘সাকিব ভাইকে বলেছিলাম ১০০ করার স্বপ্ন…’

'সাকিব ভাইকে বলেছিলাম ১০০ করার স্বপ্ন...'
Vinkmag ad

বৃহস্পতিবার চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তান্ডব চালিয়েছেন ইফতিখার আহমেদ। চার-ছক্কার ফুলঝুরিতে তুলে নিয়েছেন টি-টোয়েন্টি ক্যারিয়ারে তার প্রথম সেঞ্চুরি। ১৯৯ তম ম্যাচের ১৮১ তম ইনিংসে এসে অবশেষে ২০ ওভারি ক্রিকেটে সেঞ্চুরি।

রংপুর রাইডার্সের বিপক্ষে ফরচুন বরিশালের ৬৭ রানে জয় পাবার ম্যাচে ম্যাচসেরা হয়েছেন ইফতিখার আহমেদ। পোস্ট ম্যাচ প্রেজেন্টেশনে উর্দুতে ইফতিখার আহমেদ জানান টি-টোয়েন্টিতে তার সেঞ্চুরি করার স্বপ্ন পুরণ হয়েছে।

ইফতিখার বলেন, ‘আমার এই ফরম্যাটে ১০০ করার স্বপ্ন ছিল। সাকিব ভাইকে বলছিলাম আমার ১০০ করার স্বপ্ন আছে। আলহামদুলিল্লাহ সেই স্বপ্ন সত্যি হয়েছে।’

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

৪৫ বলে ৬ চার ও ৯ ছক্কায় ঠিক ১০০ রান করে অপরাজিত থাকেন ইফতিখার। ৯ ছক্কার ৩ টি হাঁকান ১৯ তম ওভারে স্বদেশী হারিস রউফের বিপক্ষে, সেটিও টানা ৩ বলে।

ইফতিখার আহমেদকে জিজ্ঞাসা করা হয় হারিস রউফের সঙ্গে কোন দুশমনি আছে কিনা।

উত্তরে দুশমনির কথা নাকচ করে দিয়ে ইফতিখার বলেন, ‘হারিস রউফের সঙ্গে আমি একসাথে অনেক খেলেছি। আমি তাই আন্দাজ করতে পারছিলাম সে কোন জায়গায় বল করবে। আর বলও শিশিরের কারণে ভিজে গিয়েছিল, তাই আমার কাজ সহজ হয়ে যায়।’

চলতি বিপিএলে ফরচুন বরিশাল অধিনায়ক সাকিব আল হাসান বোলার ইফতিখার আহমেদের ওপরেও ভরসা রেখেছেন। ৩ ইনিংসে মোট ৬ ওভার বোলিং করিয়েছেন এই পার্ট টাইমারকে দিয়ে। রংপুরের বিপক্ষে ১ ওভার বল করেন ইফতিখার, দেন ৫ রান।

১ ওভারের বেশি বোলিং না পাওয়াতে মজার ছলে ইফতিখার জানান, জিজ্ঞাসা করতে হবে সাকিবের কাছে।

‘এটা সাকিব ভাইকে জিজ্ঞাসা করতে হবে, কেনো সে আমাকে বল দেয়নি (হাসি)।’

৯৭ ডেস্ক

Read Previous

সাকিবদের রানের পাহাড়ে চাপা পড়েছে রংপুর

Read Next

সাকিবের মত অধিনায়ক খুব কম দেখেছেন ইফতিখার

Total
1
Share