ইংল্যান্ড সিরিজের জন্য প্রোটিয়াদের ওয়ানডে স্কোয়াড ঘোষণা

দক্ষিণ আফ্রিকা
Vinkmag ad

ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য দক্ষিণ আফ্রিকার ওয়ানডে দলে ফিরেছেন সিসান্দা মাগালা। ডিওয়াল্ড ব্রেভিস ১৬ সদস্যের দলে নেই, নির্বাচকরা তাকে টি-টোয়েন্টি ক্রিকেটের মাধ্যমে পরিচয় করিয়ে দিতে চাইছে।

চলতি মাসেই ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য শক্তিশালী স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট সাউথ আফ্রিকা (সিএসএ)। অধিনায়ক টেম্বা বাভুমা ছাড়া স্কোয়াডের সবাই এসএ টোয়েন্টির সাথে জড়িত। পেসার সিসান্দা মাগালা এক বছর পর দক্ষিণ আফ্রিকার ওয়ানডে দলে ফিরেছেন।

১৯ বছর বয়সী হার্ডহিটার ডিওয়াল্ড ব্রেভিসের জায়গা হয়নি দলে। বর্তমানে এসএ২০ লিগের রান-স্কোরারদের তালিকায় ব্রেভিস তিন নম্বরে। আগামী মার্চে উইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য তাকে বিবেচনা করা হবে।

ব্লুমফন্টেইনে প্রথম ম্যাচটি ২৭ জানুয়ারি শুরু হওয়ার সাথে তিন ম্যাচের সিরিজটি ছয় দিনের মধ্যে শেষ হবে।

এই সিরিজটি দক্ষিণ আফ্রিকার জন্য শেষ বিশ্বকাপ সুপার লিগের লড়াই এবং ২০২৩ বিশ্বকাপে তাদের যোগ্যতা অর্জনের সম্ভাবনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

দক্ষিণ আফ্রিকার ওয়ানডে স্কোয়াড:

টেম্বা বাভুমা (অধিনায়ক), কুইন্টন ডি কক, রেজা হেনড্রিক্স, মার্কো জানসেন, হেনরিখ ক্লাসেন (উইকেটকিপার), সিসান্দা মাগালা, কেশব মহারাজ, জানেমান মালান, এইডেন মার্করাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিডি, আনরিখ নরকিয়া, ওয়েইন পারনেল, কাগিসো রাবাদা, তাব্রাইজ শামসি এবং রাসি ভ্যান ডার ডুসেন।

৯৭ ডেস্ক

Read Previous

এনামুলের বিপিএল ভাগ্য ও ‘২’ বিরতির আক্ষেপ

Read Next

বিসিবির হেড অব গ্রোগ্রামস হয়ে যে কাজ করবেন ডেভিড মুর

Total
1
Share