বিপিএল মাতাতে ঢাকায় আসছেন ওয়াসিম জুনিয়র

বিপিএল মাতাতে বাংলাদেশে আসছেন ওয়াসিম জুনিয়র
Vinkmag ad

বিপিএল মাতাতে আজ রাতে ঢাকায় এসে পৌঁছাবেন পাক তারকা পেসার মোহাম্মদ ওয়াসিম জুনিয়র। ফরচুন বরিশালের জার্সি গায়ে খেলবেন চলতি আসরে। দলের সঙ্গে যোগ দিতে কাল যাবেন চট্টগ্রামে।

ওয়াসিমকে স্বাগত জানিয়ে নিজেদের ভেরিফাইড ফেসবুক পেইজে ফরচুন বরিশাল ফ্র‍্যাঞ্চাইজি লিখেছে, ‘পেস বোলিং-অলরাউন্ডার মোহাম্মদ ওয়াসিম আজ রাতে ঢাকায় আসছেন এবং আগামীকাল তিনি দলের সঙ্গে যোগ দেবেন।’

এর আগে কখনো বিপিএল না খেলা পাকিস্তানি এই তারকা প্রথমবারের মত মাতাতে আসছেন সাকিবের নেতৃত্বাধীন বরিশালের হয়ে। এই দলে আছে তার দেশীয় সতীর্থ ইফতিখার আহমেদ হায়দার আলি।

২১ বছর বয়সী ওয়াসিম জুনিয়র ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে পিএসএল মাতিয়ে পাকিস্তান সীমিত ওভারের ক্রিকেট দলে নিয়মিত হয়েছেন।

২০২১ এর জুলাইয়ে অভিষেকের পর থেকে পাকিস্তানের হয়ে খেলেছেন ২ টেস্ট, ১১ ওয়ানডে ও ২৬ আন্তর্জাতিক টি-টোয়েন্টি। উইকেট পেয়েছেন যথাক্রমে ২, ১৮ ও ৩৪। স্বীকৃত টি-টোয়েন্টিতে ৫০ ম্যাচ খেলে ওয়াসিম জুনিয়র পেয়েছেন ৫৯ উইকেট।

এখন পর্যন্ত ৪ ম্যাচ খেলা ফরচুন বরিশাল ৩ জয় নিয়ে অবস্থান করছে পয়েন্ট টেবিলের দুইয়ে। আগামী ১৯ জানুয়ারি বরিশালের পরবর্তী ম্যাচ রংপুর রাইডার্সের বিপক্ষে। এই ম্যাচ দিয়েই বিপিএলে অভিষেক ঘটবে ওয়াসিম জুনিয়রের।

৯৭ ডেস্ক

Read Previous

ছিটকে গেলেন শ্রেয়াস আইয়ার, বদলির নাম ঘোষণা

Read Next

ওয়াহাব, তামিমের তান্ডবে উড়ে গেল রংপুর

Total
24
Share