নেতা মাশরাফির প্রশংসায় পঞ্চমুখ ইমাদ ওয়াসিম

ইমাদ ওয়াসিম
Vinkmag ad

এবারের বিপিএলে সিলেট স্ট্রাইকার্সের বাজিমাত; পাঁচ ম্যাচের পাঁচটিতেই দেখল জয়। আজ ঢাকা ডমিনেটরসের বিপক্ষে ৫ উইকেটে জিতল সিলেট, স্পিন জাদুতে ম্যাচ সেরা ইমাদ ওয়াসিম। এই পাকিস্তানি অলরাউন্ডার ম্যাচ শেষে প্রশংসায় ভাসালেন সিলেটের নেতা মাশরাফিকে।

জয়রথ থামছে না মাশরাফির সিলেট স্ট্রাইকার্সের। পাঁচ ম্যাচ ধরে জয়ের স্বাদ নিচ্ছে। মাশরাফি নামটা এদেশে ক্রিকেটার তৈরির কারখানার প্রধান উপকরণ। মাশরাফিকে আদর্শ মেনে ক্রিকেটাঙ্গণে পা রেখেছেন এমন সংখ্যা অগণিত।

আর এই কিংবদন্তি মাশরাফির প্রশংসায় পঞ্চমুখ পাকিস্তানি তারকা ইমাদ ওয়াসিম। সিলেটের জার্সি গায়ে এবারের বিপিএল খেলতে আসা ইমাদের মনে ধরেছে মাশরাফির নেতৃত্ব।

‘এই লোকটি (মাশরাফি) বাংলাদেশের হয়ে ২০ বছর খেলেছে। তার সম্পর্কে আমি কি বলবো! সে ক্রিকেট খেলার একজন কিংবদন্তি। একজন দারুণ নেতা, দারুণ মানুষ। সে ক্রিকেটের চড়াই-উতরাই সব জানে, ২০০০ সাল থেকে সে ক্রিকেট খেলছে। সে কত ভালো তা বোঝানোর জন্য আমার কাছে ভাষা নেই।’

বড় ভাই ম্যাশকে সম্মান জানিয়ে ইমাদ আরও বলেন,

‘আমরা মুসলিম, আমরা বড় ভাইদের সম্মান করি। সে আমাদের বড় ভাই, আমি তাকে সম্মান করি। সে আমাদের নেতা, সে আমাদের যা ই বলে আমাদের সেটাই অনুসরণ করতে হবে। সে তার খেলাটা উপভোগ করে। আমার মতে আমি যাদের সাথে কাজ করেছি তাদের মধ্যে সে অন্যতম সেরা।’

৯৭ ডেস্ক

Read Previous

পাঁচে পাঁচ মাশরাফির সিলেট স্ট্রাইকার্সের

Read Next

লিটনের মারকুটে ব্যাটিংয়ে কুমিল্লার প্রথম জয়

Total
16
Share