আক্ষেপ লুকালেন না সরফরাজ খান, বোঝা গেল ইন্সটাগ্রাম স্টোরিতে

আক্ষেপ লুকালেন না সরফরাজ খান, বোঝা গেল ইন্সটাগ্রাম স্টোরিতে
Vinkmag ad

অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজের জন্য ঘোষিত ভারতের স্কোয়াডে জায়গা হয়নি সরফরাজ খানের। সাদা পোশাকের ঘরোয়া লিগের ম্যাচে দাপুটে পারফরম্যান্স করা সরফরাজের না থাকা সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার বিষয়বস্তুতে পরিণত হয়েছে।

ঘরোয়া লিগে রানের বন্যা বইয়ে দেওয়া সরফরাজ খান দীর্ঘদিন ধরেই নির্বাচকদের দরজায় কড়া নাড়ছেন। রঞ্জি ট্রফির গেলবারের আসরে ৯০০ এর বেশি রান করেছেন তিনি, ছিলেন সর্বোচ্চ রান সংগ্রাহক। এবারের মৌসুমেও একাধিক সেঞ্চুরি করেছেন তিনি।

লাল বলের ক্রিকেটই শুধু নয়, সরফরাজ খান সীমিত ওভারের ক্রিকেটেও দারুণ পারফরম্যান্স করছেন। সৈয়দ মুশতাক আলি ট্রফি ২০২২ ফাইনালে তার খেলা ক্যামিওতেই শিরোপা জিতে মুম্বাই।

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের জন্য ভারতের স্কোয়াড ঘোষণার পরদিন সরফরাজ খান নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে কিছু পরিসংখ্যান দিয়েছেন। এই স্টোরিকে চাইলে সরফরাজ খানের প্রতিক্রিয়া বলা যেতে পারে।

প্রথম স্টোরিতে দেওয়া আছে মুম্বাইয়ের হয়ে রঞ্জি ট্রফিতে তার পরিসংখ্যান- ৩০ ইনিংসে ১১০.৭৩ গড়ে ২৪৩৬ রান। দ্বিতীয় স্টোরিতে প্রথম শ্রেণির ক্রিকেটে তার ব্যাটিং গড়- ৮০.৪৭, যা ক্রিকেট বিশ্বে দ্বিতীয় সর্বোচ্চ (অন্তত ৫০ ইনিংস খেলেছেন এমন ব্যাটারদের মধ্যে)।

screengrabs of sarfarazs insta stories

প্রসঙ্গত, সুরিয়াকুমার যাদবকে টেস্ট দলে জায়গা দেওয়ায় অনেকের চোখই কপালে উঠেছে। ভারতের হয়ে টি-টোয়েন্টি ফরম্যাটে দাপুটে পারফর্ম করে সাদা পোশাকেও জায়গা করে নিয়েছেন সুরিয়া।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম দুই টেস্টের জন্য ভারতের স্কোয়াড-

রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ-অধিনায়ক), শুবমান গিল, চেতেশ্বর পুজারা, ভিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, কেএস ভারত (উইকেটকিপার), ইশান কিশান (উইকেটকিপার), রবিচন্দ্রন অশ্বিন, আক্সার প্যাটেল, কুলদ্বীপ যাদব, রবীন্দ্র জাদেজা, মোহাম্মদ শামি, মোহাম্মদ সিরাজ, উমেশ যাদব, জয়দেব উনাদকাট এবং সুরিয়াকুমার যাদব।

৯৭ ডেস্ক

Read Previous

জাকের আলির আউট ও এডিআরএস নিয়ে বিসিবির ব্যাখ্যা

Read Next

ব্যাটে-বলে দুর্দান্ত আয়ারল্যান্ড, দাপুটে জয়ে সিরিজে সমতা

Total
11
Share