অস্ট্রেলিয়ার টেস্ট স্কোয়াডে মার্ফি চমক

অস্ট্রেলিয়ার টেস্ট স্কোয়াডে মার্ফি চমক
Vinkmag ad

ভারতের বিপক্ষে অ্যাওয়ে টেস্ট সিরিজের জন্য ১৮ সদস্যের শক্তিশালী স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। স্কোয়াডে চমক হিসাবে আছে আনকোরা টড মার্ফির নাম।

২২ বছর বয়সী টড মার্ফি এখন অব্দি খেলেছেন ৭ টি প্রথম শ্রেণির ম্যাচ। যেখানে ২৯ উইকেট শিকার করেছেন ডানহাতি এই অফব্রেক বোলার। ১৪ লিস্ট এ ম্যাচে ১২ ও ৮ টি-টোয়েন্টিতে ৫ উইকেট নিয়েছেন তিনি।

২০২১ এই প্রথম শ্রেণির অভিষেক, ২০২২ এর শুরুতে এসে ডাক পেলেন অস্ট্রেলিয়ার টেস্ট দলে।

মিচেল স্টার্ক প্রথম টেস্টের দল থেকে আনুষ্ঠানিকভাবে বাদ পড়েছেন। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বক্সিং ডে টেস্টে আঙুলের ইনজুরিতে পড়েন তিনি। ৯ ফেব্রুয়ারি নাগপুরে শুরু হতে যাওয়া ১ম টেস্টে তার থাকা হচ্ছে না।

নাথান লায়ন ছাড়াও অজি স্কোয়াডে স্পিনার হিসাবে আছেন অ্যাশটন অ্যাগার, মিচেল সুইপসন ও টড মার্ফি।

মার্কাস হ্যারিস বাদ পড়েছেন। ম্যাট রেনশ ও পিটার হ্যান্ডসকম্বকে রাখা হয়েছে ব্যাকাপ ব্যাটার হিসাবে। অ্যালেক্স ক্যারি ছাড়া আর কোন কিপার নেই স্কোয়াডে তাই ক্যারির ইনজুরি হলে সুযোগ পাবেন হ্যান্ডসকম্ব।

ভারত সফরের জন্য অস্ট্রেলিয়ার টেস্ট স্কোয়াড-

ডেভিড ওয়ার্নার, উসমান খাজা, মারনাস লাবুশেইন, স্টিভ স্মিথ (সহ অধিনায়ক), ট্রাভিস হেড, ম্যাট রেনশ, পিটার হ্যান্ডসকম্ব, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), ক্যামেরুন গ্রিন, অ্যাশটন অ্যাগার, নাথান লায়ন, মিচেল সুইপসন, টড মার্ফি, প্যাট কামিন্স (অধিনায়ক), মিচেল স্টার্ক, জশ হ্যাজেলউড, স্কট বোলান্ড, ল্যান্স মরিস।

৯৭ ডেস্ক

Read Previous

কোহলির আরও এক সেঞ্চুরির দিন ম্লান শানাকা বীরত্ব

Read Next

আমি তখন ক্যামিও না খেললে দল ব্যাকফুটে পড়ে যেত: মিরাজ

Total
3
Share