সাকিব, সোহান, বিজয়কে গুনতে হচ্ছে জরিমানা

shakib sohan
Vinkmag ad

বিপিএলে বরিশাল-রংপুরের ম্যাচে দুই দলই উপহার দিয়েছে টান টান উত্তেজনা। তবে চার-ছক্কার দুন্দুমার ছাপিয়ে শীর্ষে খেলোয়াড়দের কথাবার্তা। এই ম্যাচে আচরণবিধি ভঙ্গের দায়ে দু’দলেরর তিন ক্রিকেটারকে ম্যাচ ফি’র ১৫ শতাংশ জরিমানা করা হচ্ছে।

ব্যাটারদের স্ট্রাইক পরিবর্তন করার ইস্যুতে মাঠে ঢুকে আম্পায়ারের সঙ্গে তর্কে জড়ান সাকিব আল হাসান। এবং এই কান্ডে জড়িত রংপুরের অধিনায়ক নুরুল হাসান সোহানও। ফলে পাঁচ মিনিট পর শুরু হয় বরিশালের ইনিংস। এরপর এনামুল হক বিজয় আম্পায়ারের সিদ্ধান্তের বিপরীতে যেয়ে আউটের পরও উইকেটে দাঁড়িয়ে থাকেন। এ সব কিছুই আজ ঘটে গেল বিপিএলের সপ্তম ম্যাচে।

ম্যাচ শেষে ম্যাচ রেফারি আখতার আহমেদের সিদ্ধান্ত অনুযায়ী, আচরণবিধি লঙ্ঘনের দায়ে বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান, ওপেনার এনামুল হক বিজয় ও রংপুর রাইডার্সের অধিনায়ক সোহানকে ম্যাচ ফি’র ১৫ শতাংশ জরিমানা করা হচ্ছে।

তবে বিসিবির পক্ষ হতে এখনও অফিসিয়াল ঘোষণা আসেনি।

বোলার দেখে ব্যাটারের প্রান্ত চেঞ্জ করতে চেয়েছিলেন সাকিব। এ দেখে চুপ থাকেননি প্রতিপক্ষের অধিনায়ক সোহানও। তিনিও পরিবর্তন করেছেন তার দলের স্ট্রাইক বোলরকে। মেহেদীকে বাদ দিয়ে ডেকে আনেন রাকিবুলকে। তবে হঠাত মাঠে এসে মেজাজের ওপর নিয়ন্ত্রণ হারান বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান।

এরপর ইনিংসের মাঝে আম্পায়ারের দেওয়া লেগ বিফোর আউটের সিদ্ধান্ত না মেনে মেজাজ হারিয়ে ফরচুন বরিশালের ওপেনার এনামুল হক বিজয়কে মাঠেই কিছু একটা বলতে দেখা যায়।

৯৭ প্রতিবেদক

Read Previous

সাকিব বাইরে থেকে চিল্লাচ্ছিলেন বলেই সোহান বোলার চেঞ্জ করেন

Read Next

হৃদয়ের রাজত্বে সিলেটের চারে চার

Total
12
Share