কি কারণে সাকিব দৌড়ে আসেন মাঠে

shakib
Vinkmag ad

রংপুর রাইডার্সের দেওয়া ১৫৯ রানের লক্ষ্যে খেলতে নেমে ফরচুন বরিশালের ইনিংস শুরুর আগেই ঘটে গেলে অবাক করা কাণ্ড। রংপুরের অধিনায়কের বোলার পরিবর্তন দেখে ব্যাটিং প্রান্তও পরিবর্তন করেন বরিশালের দুই ওপেনার। ফের বোলার বদল; এরমাঝেই সাকিব দৌড়ে চলে আসেন মাঠে।

লক্ষ্য তাড়ায় নেমে চতুরঙ্গ ডি সিলভা প্রথমে স্ট্রাইকে আসেন ব্যাট হাতে, বল হাতে দেখা যায় রংপুরের রাকিবুল হাসানকে। তখন ব্যাটার দেখে রংপুর অধিনায়ক নুরুল হাসান সোহান বোলার পরিবর্তন করে মেহেদী হাসানকে ডেকে আনেন।

বরিশালের ব্যাটার এনামুল হক বিজয় তখন প্রান্ত বদলে স্ট্রাইকে আসেন ওপেন করতে। আর এরমাঝেই ড্রেসিংরুম থেকে মাঠে নেমে আসেন ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান।

দৌড়ে এসে বরিশালের অধিনায়ক সাকিব অনফিল্ড আম্পায়ারদের সঙ্গে তর্কে জড়ান। একপর্যায়ে সাকিবকে বুঝিয়ে ড্রেসিংরুমে পাঠান আম্পায়ার গাজী সোহেল।

শেষপর্যন্ত স্ট্রাইকে ব্যাট করেন লঙ্কান চতুরঙ্গ ডি সিলভা, আর বোলিংয়ে আসেন রাকিবুল হাসান।

এই ইস্যুতে ফরচুন বরিশালের ম্যানেজার সাজ্জাদ আহমেদ শিপন জানান, ‘নিয়ম অনুযায়ী কোন বোলার বল করবেন তা ঠিক হওয়ার পর ব্যাটসম্যানরা কে স্ট্রাইক নেবেন তা ঠিক হয়। এক্ষেত্রে শেখ মেহেদীকে বল করতে আসতে দেখে চতুরঙ্গ ডি সিলভার বদলে এনামুল হক বিজয়কে স্ট্রাইকে চাচ্ছিলেন সাকিব। কিন্তু আম্পায়ার সেটার অনুমতি দিতে রাজি হচ্ছিলেন না, এই নিয়ে কথা বলতে মাঠে প্রবেশ করেন তিনি।’

৯৭ প্রতিবেদক

Read Previous

ফরচুন বরিশালের অধিনায়ক সাকিবই

Read Next

তর্ক-বিতর্কের ম্যাচে শেষ হাসি সাকিবদের

Total
5
Share