ফরচুন বরিশালের অধিনায়ক সাকিবই

ফরচুন বরিশালের অধিনায়ক সাকিবই
Vinkmag ad

টুর্নামেন্টে ফরচুন বরিশালের প্রথম ম্যাচের আগ অব্দি জানা ছিল সাকিব আল হাসান দলটির অধিনায়ক। তবে প্রথম ম্যাচে টস করতে নামেন মেহেদী হাসান মিরাজ। দল থেকে তখন অধিনায়কত্ব ইস্যুতে দেওয়া হয়েছিল অদ্ভুতূড়ে ব্যাখ্যা। যে সিদ্ধান্ত থেকে সরে এসেছে ফ্র্যাঞ্চাইজিটি। সাকিব আল হাসানই ফরচুন বরিশাল দলকে নেতৃত্ব দিবেন টুর্নামেন্টের বাকি অংশে। 

সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে ম্যাচের টসে পর ফরচুন বরিশাল টিম ম্যানেজমেন্ট থেকে জানানো হয়েছিল যে টুর্নামেন্টে ম্যাচ বাই ম্যাচ অধিনায়ক ঠিক করবে তারা।

এমন অদ্ভুতূড়ে সিদ্ধান্তে সমালোচনা কম হয়নি। তার জেরেই হয়তো আজ দ্বিতীয় ম্যাচের আগে সিদ্ধান্তে বদল এনেছে ফ্র্যাঞ্চাইজিটি। এক বিবৃতি দিয়ে তারা জানিয়েছে টুর্নামেন্টের বাকি অংশে সাকিব আল হাসান দলটির অধিনায়ক হিসাবে থাকছেন। 

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

বিপিএল ২০২৩ এ ফরচুন বরিশাল স্কোয়াড-

সাকিব আল হাসান (অধিনায়ক), এনামুল হক বিজয়, রাখিম কর্নওয়াল, চতুরঙ্গ ডি সিলভা, এবাদত হোসেন, ফজলে মাহমুদ রাব্বি, হায়দার আলি, ইব্রাহিম জাদরান, ইফতিখার আহমেদ, কামরুল ইসলাম রাব্বি, করিম জানাত, খালেদ আহমেদ, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, নাভিন উল হক, কুশল পেরেরা, কাজী অনিক, রহমানউল্লাহ গুরবাজ, সাইফ হাসান, সালমান হোসেন, সানজামুল ইসলাম, উসমান কাদির, কেসরিক উইলিয়ামস।

৯৭ প্রতিবেদক

Read Previous

সোশ্যাল মিডিয়ায় ট্রলের শিকার উসমানের নেই কোনো আইডি

Read Next

কি কারণে সাকিব দৌড়ে আসেন মাঠে

Total
8
Share