লিটন দাসের ব্যাটিংয়ে মুগ্ধ রবিন দাস

লিটন দাসের ব্যাটিংয়ে মুগ্ধ রবিন দাস
Vinkmag ad

গেল কয়েক বছর ধরে বাংলাদেশের পক্ষে তিন ফরম্যাটেই সমান ভাবে পারফর্ম করছেন লিটন দাস। নিজের ব্যাটিং সক্ষমতা দিয়ে অনেক ভক্ত সমর্থকের মন জয় করে ফেলেছেন এই ডানহাতি উইকেটরক্ষক ব্যাটার। ব্রিটিশ বাংলাদেশি ক্রিকেটার রবিন দাসও লিটন দাসের ভক্ত।

এসেক্স কাউন্টি ক্রিকেট ক্লাবের হয়ে খেলা রবিন দাস বিপিএল (বাংলাদেশ প্রিমিয়ার লিগ) খেলতে বাংলাদেশে এসেছেন ঢাকা ডমিনেটরস শিবিরের অংশ হয়ে। রবিন দাসের পিতার বাড়ি সিলেটের সুনামগঞ্জে। এর আগেও বাংলাদেশে আসা হলেও এবারই প্রথম ক্রিকেট খেলার নিমিত্তে এসেছেন রবিন।

বাংলাদেশে এসে আজ ঢাকা ডমিনেটরসের হয়ে বিসিবি অ্যাকাডেমিতে অনুশীলন করার ফাঁকে মুখোমুখি হন গণমাধ্যমের। সেখানে রবিন দাস জানান লিটন দাসের প্রতি তার মুগ্ধতার কথা।

রবিন দাস বলেন, ‘সে (লিটন) একজন এক্সেপশনাল ক্রিকেটার। সে সম্ভবত গত বছর তিন ফরম্যাটেই বাংলাদেশের অন্যতম সেরা ক্রিকেটার ছিল। আমি মনে করি সে বিশ্বেরই অন্যতম সেরা। সে এমন একজন যে আমাকে অনুপ্রাণিত করে এবং সে খুবই ভালো ক্রিকেটার।’

লিটন দাসকে কোথায় দেখে ভালো লাগার শুরু? এমন প্রশ্নের জবাবে রবিন বলেন বাংলাদেশের খেলা অনুসরণ করেন তিনি।

‘আমি বাংলাদেশের ক্রিকেট অনুসরণ করি। অনেক ম্যাচ দেখেছি। আমি তাকে ভালো করতে দেখেছি। আমি তার খেলা খুব পছন্দ করি।’

২০ বছর বয়সী রবিন দাসের ঈগলসের পক্ষে টি-টোয়েন্টি অভিষেক হয় ২০২০ সালের সেপ্টেম্বরে। রবিন খেলেছেন ৩ টি-টোয়েন্টি ও ৭ লিস্ট এ ম্যাচে। টি-টোয়েন্টিতে ৪৫ ও লিস্ট এ ক্রিকেটে ২০২ রান করেছেন তিনি।

৯৭ প্রতিবেদক

Read Previous

টানা তিন জয় সিলেটের, তান্ডব চালাচ্ছেন তৌহিদ হৃদয়

Read Next

দুই’টা ছয় বেশি না মারতে পারার আক্ষেপ জাকের আলির কণ্ঠে

Total
3
Share