বিপিএল বিশ্বের অন্যতম সেরা লিগ: ইফতিখার

বিপিএল বিশ্বের অন্যতম সেরা লিগ: ইফতিখার
Vinkmag ad

ফ্র‍্যাঞ্চাইজি লিগ বিপিএল (বাংলাদেশ প্রিমিয়ার লিগ) মাতাতে এবারই প্রথম পাক তারকা অলরাউন্ডার ইফতিখার আহমেদ বাংলাদেশে। তার মতে, বিশ্বের অন্যতম সেরা লিগের একটি বিপিএল। টুর্নামেন্ট খেলতে আসা বিদেশি ও বাংলাদেশি ক্রিকেটারদের পারফরম্যান্সে মুগ্ধ ইফতিখার।

আগামীকাল দুপুর দেড়টায় রংপুর রাইডার্সের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে ফরচুন বরিশাল। এর আগে আজ নেটে অনুশীলন করতে এসে মিরপুর শের-ই-বাংলা ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে গণমাধ্যমের সামনে বিপিএলের সুনাম করে গেলেন ইফতিখার। তার বক্তব্য,

‘দেখুন দুটিই (পিএসএল ও বিপিএল) বড় লিগ। কোন সন্দেহ নেই বিপিএলও বেশ বড় লিগ। আমার পিএসএলে অভিজ্ঞতা বেশি। এটাও (বিপিএল) বিশ্বের অন্যতম সেরা লিগ। এখানে যে ওভারসিজ ও লোকাল ক্রিকেটার দেখছি তারা অন্যতম সেরা। বাংলাদেশের যারাই খেলছে তারা পারফর্ম করছে।’

পাকিস্তানের জার্সিতে ৪৩ টি-টোয়েন্টি, ১০ ওয়ানডে ও ৪ টেস্ট খেলা ইফতিখার বাংলাদেশ প্রিমিয়ার লিগে প্রথমবারের মতো খেলতে এসে উপভোগ করছেন। এর আগে দেশের বাইরে তিনি খেলেছেন কেবল এলপিএল ও টি-টেন লিগ।

ফরচুন বরিশালের জার্সিতে ইফতিখার এরমধ্যেই খেলে ফেলেছেন নিজের প্রথম ম্যাচ। তবে সে ম্যাচে হাসেনি তার ব্যাট; ১০ বলে ১ চার ও ১ ছয়ে করেন ১৩। বল হাতে এক ওভারে খরচ করেন ৮।

৯৭ প্রতিবেদক

Read Previous

সাকিবের প্রশংসায় পঞ্চমুখ ইফতিখার

Read Next

টানা তিন জয় সিলেটের, তান্ডব চালাচ্ছেন তৌহিদ হৃদয়

Total
18
Share