হেনরির সর্বনাশে ডগ ব্রেসওয়েলের পৌষ মাস

images 2023 01 09T000842.341
Vinkmag ad

পেস-বোলিং অলরাউন্ডার ডগ ব্রেসওয়েল পাকিস্তান ও ভারত সফরে নিউজিল্যান্ডের ওয়ানডে স্কোয়াডে। পেসার ম্যাট হেনরির পরিবর্তে তাকে ডাকা হয়েছে। নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি) এক বিবৃতিতে স্কোয়াডে পরিবর্তন নিশ্চিত করেছে।

কিউই কোচ গ্যারি স্টেড বলেছেন, ব্রেসওয়েল স্থানীয় সময় বুধবার করাচিতে পৌঁছাবেন। ওডিআই দলে হেনরির স্বাভাবিক বদলি ছিলেন ব্রেসওয়েল।

করাচিতে দ্বিতীয় টেস্টের শেষ দিনে পেটের চাপের কারণে হেনরিকে সফর থেকে বাদ দেওয়া হয়, চোটের জন্য দুই থেকে চার সপ্তাহের বিশ্রাম এবং পুনর্বাসনের প্রয়োজন।

নিউজিল্যান্ডের হয়ে ৬৮টি আন্তর্জাতিক ম্যাচ খেলা ব্রেসওয়েলকে সবশেষ গত এপ্রিলে নেদারল্যান্ডসের বিরুদ্ধে ব্ল্যাকক্যাপসের হোম ওয়ানডে সিরিজে দেখা গেছে।

করাচিতে পাকিস্তানের বিরুদ্ধে কিউইদের ওয়ানডে সিরিজ শুরু ৯ জানুয়ারি। এরপর ১৮ তারিখ থেকে টম লাথামের দল খেলবে ভারতের বিপক্ষে, প্রথম ওয়ানডে হায়দ্রাবাদে। উইলিয়ামসনের পরিবর্তে ভারতের বিরুদ্ধে নেতৃত্ব সামলাবেন টম লাথাম।

পাকিস্তানে ওয়ানডে সিরিজের জন্য নিউজিল্যান্ড স্কোয়াড:

কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম লাথাম, ফিন অ্যালেন, মাইকেল ব্রেসওয়েল, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, ডগ ব্রেসওয়েল, ব্লেয়ার টিকনার, ড্যারিল মিচেল, হেনরি নিকোলস, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, হেনরি শিপলি, ইশ সোধি এবং টিম সাউদি।

ভারতে ওয়ানডে সিরিজের জন্য নিউজিল্যান্ড স্কোয়াড:

টম লাথাম (অধিনায়ক), ফিন অ্যালেন, মাইকেল ব্রেসওয়েল, মার্ক চ্যাপম্যান, ডেভন কনওয়ে, জ্যাকব ডুফি, লকি ফার্গুসন, ডগ ব্রেসওয়েল, ব্লেয়ার টিকনার, ড্যারিল মিচেল, হেনরি নিকোলস, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, হেনরি শিপলি এবং ইশ সোধি।

৯৭ ডেস্ক

Read Previous

বিপিএলের উত্তেজনা বাড়াতে ঢাকায় স্যার কার্টলি অ্যামব্রোস

Read Next

যেকারণে ডি পলের জায়গা নিতে চান সাকিব!

Total
1
Share