কোলকাতার এইট-এ-সাইড ম্যাচে সাকিবের প্রতিপক্ষ লিটন

সাকিব-লিটনের যে জুটি দেখতে চায় কেকেআর
Vinkmag ad

নিজেদের মধ্যে এইট-এ-সাইড ম্যাচের জন্য দুই স্কোয়াড ঘোষণা করেছে কোলকাতা নাইট রাইডার্স ফ্র‍্যাঞ্চাইজি। যেখানে সাকিব আল হাসানের প্রতিপক্ষ লিটন দাস।

বাংলাদেশের দুই স্টার সাকিব ও লিটন ২০২৩ আইপিএলে একই দলে; কোলকাতা নাইট রাইডার্সে। কিন্তু কেকেআরের এইট-এ-সাইড ম্যাচে লিটন খেলবেন সাকিবের বিপক্ষে। এই ম্যাচে লিটন আছেন টিম ‘বি’ এর উইকেটকিপার ও ওপেনারের ভূমিকায়।

এগিয়ে আসছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৬তম আসর। এরমধ্যে সবদলের স্কোয়াডও হয়ে গেছে চূড়ান্ত। দর্শক, সমর্থকদের উত্তেজনা আরও বাড়িয়ে দিতে কোলকাতা ফ্র‍্যাঞ্চাইজি আজ একটি ম্যাচের জন্য দুই স্কোয়াড প্রকাশ করেছে।

নিজেদের স্কোয়াডের মধ্য হতে আটজন করে ক্রিকেটার বেছে নিয়ে দু’টি টিম সাজিয়েছে।

টিম এ:

ভেঙ্কটেশ আইয়ার, রহমানউল্লাহ গুরবাজ (উইকেটকিপার), নিতীশ রানা, আন্দ্রে রাসেল, সাকিব আল হাসান, উমেশ যাদব, টিম সাউদি এবং বরুণ চক্রবর্তী।

টিম বি:

শ্রেয়াস আইয়ার, লিটন দাস (উইকেটকিপার), রিঙ্কু সিং, ডেভিড ভিসা, সুনীল নারাইন, শারদুল ঠাকুর, লকি ফার্গুসন এবং অনুকূল রায়।

২০২৩ আইপিএলে কোলকাতা নাইট রাইডার্স স্কোয়াড:

শ্রেয়াস আইয়ার (অধিনায়ক), আন্দ্রে রাসেল, অনুকূল রায়, হর্ষিত রানা, লকি ফার্গুসন, নিতীশ রানা, রহমানউল্লাহ গুরবাজ, রিঙ্কু সিং, শারদুল ঠাকুর, সুনীল নারাইন, টিম সাউদি, উমেশ যাদব, বরুণ চক্রবর্তী, ভেঙ্কটেশ আইয়ার, এন জগদীশান, বৈভব অরোরা, সুযশ শর্মা, ডেভিড ভিসা, কুলবন্ত খেজরোলিয়া, লিটন দাস, মনদ্বীপ সিং এবং সাকিব আল হাসান।

৯৭ ডেস্ক

Read Previous

পাকিস্তানের ওয়ানডে দলে তিন নতুন মুখ

Read Next

বিপিএলে ঢাকার নৌকার মাঝি নাসির

Total
1
Share