প্রথমবার কাউন্টিতে খেলতে যাচ্ছেন অশ্বিন

featured photo1 1 35
Vinkmag ad

ashwin

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে থাকছেন না ভারতের স্পিনার রবিচন্দন অশ্বিন। প্রথমবারের মতো কাউন্টি ক্রিকেটে ডাক পেয়েছেন তিনি। ওরচেস্টারশায়ারের হয়ে খেলবেন ভারতীয় এই অফ স্পিনিং অলরাউন্ডার।

লঙ্কানদের বিপক্ষে সীমিত ওভারের সিরিজে বিশ্রাম দেওয়া হলেও ক্রিকেটের বাইরের থাকায় সুযোগ পাবেন না অশ্বিন। সবকিছু ঠিক থাকলে গ্লুচেস্টারশায়ারের বিপক্ষে আগামী ২৮ আগস্ট ওরচেস্টারশায়ারের জার্সিতে মাঠে নামতে পারেন তিনি।

অশ্বিন ব্যতীত ভারতীয় পেসার ইশান্ত শর্মা, ব্যাটসম্যান চেতেশ্বর পুজারাও যাবেন ইংলিশ কাউন্টিতে খেলতে। ইশান্ত শর্মা ওয়ারউইকশায়ারের হয়ে এই মৌসুমে খেলবেন। অন্যদিকে, পুজারাকে নিশ্চিত করেছে আরেক কাউন্টি দল নটিংহ্যামশায়ার। আগামী ৫ সেপ্টেম্বর দুই ভারতীয় সতীর্থ অশ্বিন ও পুজারার দলের ম্যাচ রয়েছে।

আরেক বাঁহাতি ভারতীয় স্পিনার রবীন্দ্র জাদেজাকেও প্রস্তাব দেওয়া হয়েছে কাউন্টিতে খেলার জন্য। তবে তিনি কোন দলের হয়ে মাঠ মাতাবেন সেটা এখনো নিশ্চিত নয়। অশ্বিন কাউন্টিতে কয়টি ম্যাচ খেলবেন সেটা এখনো জানা যায়নি। ১৭ সেপ্টম্বর থেকে অজিরা ভারত সফরে আসলে মাত্র দু’টি ম্যাচ খেলার সুযোগ পাবেন তিনি।

ইংলিশ কাউন্টিতে খেলতে যাওয়া অশ্বিন, পুজারা, ইশান্ত শর্মা ও জাদেজাকে লঙ্কানদের বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টিতে দেখা যাবে না। ভারতীয় ক্রিকেট বোর্ড তাদের বিশ্রাম দিলেও এই সুযোগে তারা ইংলিশ কাউন্টিতে খেলার অভিজ্ঞতা অর্জন করতে যাচ্ছেন।

৯৭ ডেস্ক

Read Previous

টেস্ট ব্যাটিংয়ে বাংলাদেশ আর অস্ট্রেলিয়া

Read Next

ইনিংস হারে ধবলধোলাই লঙ্কা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Total
0
Share