দিপু-জাকেরের ব্যাটে ধকল সামলাচ্ছে বাংলাদেশ ‘এ’ দল

শাহাদাত হোসেন দিপু
Vinkmag ad

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ভারত ‘এ’ দলের বিপক্ষে ২য় ও শেষ চারদিনের ম্যাচ খেলছে বাংলাদেশ ‘এ’ দল। আগে ব্যাট করে শুরুটা ভালো না হলেও শাহাদত হোসেন দিপু ও জাকের আলি অনিকের ব্যাটে চড়ে বড় স্কোরের সপ্ন দেখছে স্বাগতিকরা।

ব্যর্থতার বৃত্ত থেকে বের হতে পারছেন না সাদমান ইসলাম অনিক, মাহমুদুল হাসান জয় ও মুমিনুল হক। আউট হন যথাক্রমে ৪, ১২ ও ১৫ রান করে।

৩ উইকেটে ৮৩ রান নিয়ে লাঞ্চ বিরতিতে যায় বাংলাদেশ ‘এ’ দল। ৬৩ বলে ৯ চারে ৪৫ রান করে অপরাজিত ছিলেন জাকির হাসান। ৬ বলে ৪ রান করে অধিনায়ক মোহাম্মদ মিঠুন।

লাঞ্চ বিরতি শেষেই সাজঘরে ফিরতে সময় নেননি মিঠুন। মুকেশ কুমারের দ্বিতীয় শিকার হয়ে মিঠুন ফেরেন ৪ রানেই। মুকেশ কুমার পরে ফেরান জাকির হাসানকেও। লাঞ্চের পরে কেবল ১ রান যোগ করতে পারেন তিনি। ৬৭ বলে ৯ চারে ৪৬ রান করে থামতে হয়।

৮৪ রানে ৫ উইকেট হারানোর পর ৭১ রানের অবিচ্ছেদ্য জুটি গড়ে চা বিরতিতে গেছেন শাহাদত হোসেন দিপু ও জাকের আলি অনিক। ৮০ বলে ৬ চার ও ১ ছয়ে ৪৪ রান করে অপরাজিত দিপু। জাকের আলি অনিক অপরাজিত ৮৯ বলে ৪ চারে ২৭ রান করে।

সংক্ষিপ্ত স্কোর (১ম দিন, চা বিরতি পর্যন্ত):

বাংলাদেশ ‘এ’ দল ১৫৫/৫ (৫৪০, সাদমান ৪, জাকির ৪৬, জয় ১২, মুমিনুল ১৫, মিঠুন ৪, দিপু ৪৪*, জাকের ২৭*; উমেশ ১২-১-৪৫-১, মুকেশ ১০-৩-২৭-৩, জয়ন্ত ১৩-২-৩৪-১।

৯৭ প্রতিবেদক

Read Previous

অভিষেক টেস্টে চোট, ছিটকে গেলেন রউফ

Read Next

ক্যালিসের উদাহরণ দিয়ে শান্তকে আগলে রাখলেন ডোমিঙ্গো

Total
1
Share