রান পেলেন জাকির, ফের ব্যর্থ সাদমান-জয়-মুমিনুলরা

রান পেলেন জাকির, ফের ব্যর্থ সাদমান-জয়-মুমিনুলরা
Vinkmag ad

সাম্প্রতিক সময়ে বাংলাদেশ টেস্ট দলের ওপেনার হিসাবে বিবেচনা করা হচ্ছে সাদমান ইসলাম অনিক বা মাহমুদুল হাসান জয়কে। তবে এই দুজনই নিজেদের সামর্থ্যের ছিটেফোটা মাঠে দেখাতে পারছেন না। রানের দেখা পাচ্ছেন না দুজনই, ভারত ‘এ’ দলের বিপক্ষে বাংলাদেশ ‘এ’ দলের পক্ষেও রান পাননি তারা।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আজ থেকে শুরু হয়েছে ভারত ‘এ’ দল ও বাংলাদেশ ‘এ’ দলের মধ্যকার ২য় ও শেষ চারদিনের ম্যাচ।

যেখানে টসে হেরে আগে ব্যাট করছে বাংলাদেশ ‘এ’ দল। এদিন জাকির হাসানের সঙ্গে ওপেন করতে নামেন সাদমান ইসলাম। ৩য় ওভারেই সাদমানের উইকেট হারায় দল। উমেশ যাদবের বলে সরফরাজ খানকে ক্যাচ দেন তিনি, ১২ বল খেলে করেন ৪ রান।

তিনে নামা মাহমুদুল হাসান জয় ৪৫ বল খেললেও রান করতে পারেননি ১২ এর বেশি। মুকেশ কুমারের বলে ক্যাচ দেন উইকেটের পেছনে থাকা কেএস ভারতকে।

ব্যর্থতার বৃত্তে আটকে থাকা মুমিনুল হক চারে নেমে করতে পারেন ১৫ রান। জয়ন্ত যাদবের বলে লেগ বিফোর উইকেটের ফাঁদে পড়া মুমিনুল ২৪ বল খেলে হাঁকান ১ টি করে চার ও ছয়।

৩ উইকেটে ৮৩ রান নিয়ে লাঞ্চ বিরতিতে যায় বাংলাদেশ ‘এ’ দল। ৬৩ বলে ৯ চারে ৪৫ রান করে অপরাজিত আছেন জাকির হাসান। ৬ বলে ৪ রান করে অধিনায়ক মোহাম্মদ মিঠুন।

৯৭ প্রতিবেদক

Read Previous

ইংল্যান্ডের বাজবলের সামনে পাকিস্তানের আত্মসমর্পণ

Read Next

অভিষেক টেস্টে চোট, ছিটকে গেলেন রউফ

Total
1
Share