অস্ট্রেলিয়ার টেস্ট স্কোয়াডে নতুন চমক ল্যান্স মরিস

featured photo updated v 5
Vinkmag ad

পার্থ টেস্ট শেষ হতেই অ্যাডিলেডের পিংক বল টেস্টের জন্য স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। প্রথমবারের মতো অস্ট্রেলিয়ার টেস্ট দলে পেসার ল্যান্স মরিস। এক টেস্ট খেলা অলরাউন্ডার মাইকেল নেসার ফিরলেন এক বছর পর।

‘ওয়াইল্ড থিং’ ল্যান্স মরিস অস্ট্রেলিয়ার টেস্ট দলে ডাক পেয়েছেন। মরিস এবং কুইন্সল্যান্ডার মাইকেল নেসার অ্যাডিলেডে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টেস্টের জন্য দলে যোগ হয়েছেন।

ল্যান্স মরিস ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার তারকা পেস বোলার, যাকে অস্ট্রেলিয়ার দ্রুততম বোলার হিসেবে স্বীকৃতি দেওয়া হয়েছেম অ্যাডিলেডে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টেস্টের জন্য বোলিং শক্তিবৃদ্ধি হিসেবে কুইন্সল্যান্ডের পেসার মাইকেল নেসারের সাথে দলে ডাকা হয়েছে। ২৪ বছর বয়সী মরিস শেফিল্ড শিল্ডে একটি দুর্দান্ত মৌসুম কাটিয়েছেন, যেখানে ২৭ উইকেট নিয়ে তিনি শীর্ষ উইকেট শিকারী।

পার্থে দ্বিতীয় ইনিংসে অধিনায়ক প্যাট কামিন্স মাঠে নামলেও কোয়াড ইনজুরির কারণে বোলিং করতে পারেননি। তিনি দিবা-রাত্রির টেস্টের জন্য ফিট থাকার বিষয়ে আত্মবিশ্বাসী কিন্তু একটি পরিপূর্ণ সময়সূচীতে নির্বাচকদের ঝুঁকি নেওয়ার সম্ভাবনা কম।

অস্ট্রেলিয়া ১৬৪ রানে পার্থের প্রথম টেস্ট জিতে ২ টেস্টের সিরিজে ১-০ এগিয়ে যায়। আরও এক ধাপ এগিয়ে গেল তারা টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের দিকে। সিরিজের দ্বিতীয় টেস্ট অ্যাডিলেডে, বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) থেকে।     

২য় টেস্টের জন্য অস্ট্রেলিয়া স্কোয়াড:

ডেভিড ওয়ার্নার, উসমান খাজা, মারনাস লাবুশেইন, স্টিভেন স্মিথ, ট্রাভিস হেড, ক্যামেরন গ্রিন, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স (অধিনায়ক), মিচেল স্টার্ক, নাথান লায়ন, জশ হ্যাজলউড, স্কট বোল্যান্ড, মাইকেল নেসার, ল্যান্স মরিস এবং মার্কাস হ্যারিস।

৯৭ ডেস্ক

Read Previous

অভিষেক টেস্ট শেষ হওয়ার আগেই ছিটকে গেলেন লিভিংস্টোন

Read Next

অধিনায়ক লিটনের প্রশংসায় পঞ্চমুখ আতহার

Total
1
Share