অভিষেক টেস্ট শেষ হওয়ার আগেই ছিটকে গেলেন লিভিংস্টোন

রাওয়ালপিন্ডিতে লিভিংস্টোনের নতুন সূর্যোদয়
Vinkmag ad

ইংলিশ তারকা অলরাউন্ডার লিয়াম লিভিংস্টোন হাঁটুর ইনজুরির কারণে পাকিস্তান সফরের বাকি অংশ থেকে বাদ পড়েছেন। রাওয়ালপিন্ডিতে টেস্ট অভিষেক ম্যাচে হাঁটুতে চোট পান লিভিংস্টোন, ফিরে যাচ্ছেন যুক্তরাজ্যে।

ইংল্যান্ডের অলরাউন্ডার লিয়াম লিভিংস্টোন প্রথম টেস্টে ডান হাঁটুতে চোট পেয়ে পাকিস্তানের সাথে চলমান টেস্ট সিরিজ থেকে ছিটকে গেছেন। পাকিস্তানের বিপক্ষে টেস্ট অভিষেক হয়েছিল লিভিংস্টোনের। ইংল্যান্ডের জার্সিতে ১২ ওয়ানডে ও ২৯ টি-টোয়েন্টি খেলে ফেলা লিভিংস্টোন সাদা পোশাকে শুরুর ম্যাচও শেষ করতে পারেননি; এর আগেই বাদ পড়ে গেলেন।

চলমান রাওয়ালপিন্ডি দ্বিতীয় দিন বাউন্ডারিতে ফিল্ডিং করার সময় হাঁটুতে আঘাত পান, এর আগে ইংল্যান্ড তাদের প্রথম ইনিংসে ৬৫৭ রান করে। চোটে পড়ে পাকিস্তানের প্রথম ইনিংসের পুরোটাই মাঠের বাইরে ছিলেন লিভিংস্টোন, কিন্তু ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে অপরাজিত থাকেন ৭ রান করে। কিন্তু উইকেটে তিনি স্পষ্ট অস্বস্তিতে ছিলেন। প্রথম ইনিংসে ব্যাট হাতে ৯ রান করলেও বোলিং করেননি তিনি।

স্ক্যান করে লিভিংস্টোনের চোটের অবস্থা জানা যায়। আগামীকাল মঙ্গলবার যুক্তরাজ্যে ফিরে যাবেন। ইসিবি এবং ল্যাঙ্কাশায়ার মেডিকেল টিমের তত্ত্বাবধানে পুনর্বাসন কার্যক্রম শুরু করবেন।

এই পর্যায়ে লিভিংস্টোনের বদলি হিসেবে কাউকে ডাকা হবে কিনা সে বিষয়ে ইংল্যান্ড টিম ম্যানেজমেন্ট এখনো সিদ্ধান্ত নেয়নি।

৯৭ ডেস্ক

Read Previous

আর্জেন্টিনার গণমাধ্যমে বাংলাদেশের জয়ের খবর

Read Next

অস্ট্রেলিয়ার টেস্ট স্কোয়াডে নতুন চমক ল্যান্স মরিস

Total
1
Share