‘টি-টোয়েন্টি ব্যাংকার্স ক্লাব কাপ’ আয়োজনে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান

'টি-টোয়েন্টি ব্যাংকার্স ক্লাব কাপ' আয়োজনে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান
Vinkmag ad

অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘টি-টোয়েন্টি ব্যাংকার্স ক্লাব কাপ’ ক্রিকেট টুর্নামেন্ট। এই টুর্নামেন্টের আয়োজন করছে ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশ লিমিটেড। বাংলাদেশে কর্মরত সকল তফসিলি ব্যাংক এই টুর্নামেন্টে তাদের দলকে সংযুক্ত করার মাধ্যমে অংশ নিতে পারবে।

এই টুর্নামেন্ট আয়োজনের জন্য ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশ লিমিটেড ও বাংলাদেশের অন্যতম স্পোর্টস ইভেন্ট সমন্বয়কারী প্রতিষ্ঠান টি ই এম স্পোর্টস লিমিটেডের মধ্যে চুক্তি স্বাক্ষর হয়। ২ ডিসেম্বর, বিকাল ৫ টায় বিসিবিএল ম্যাজেস্টিক হল রুমে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশ লিমিটেডের সভাপতি মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন, সাধারণ সম্পাদক মোহাম্মদ রাশেদ আক্তার, ক্রীড়া সম্পাদক মোহাম্মদ আনোয়ারুল ইসলাম মাসুদ, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ফকির পিন্টু এবং টি ই এম স্পোর্টস লিমিটেডের পক্ষ থেকে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক তারিক শাহরিয়ার সহ ক্লাবের কার্য-নির্বাহী কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে টি-টোয়েন্টি ব্যাংকার্স ক্লাব কাপ ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন সম্পর্কে প্রাথমিক ধারণা দেওয়া হয়। আগামী বছরের ফেব্রুয়ারিতে এই টুর্নামেন্ট শুরু হবে। সকল ব্যাংকের সমন্বয়ে এই আয়োজন ভবিষ্যতে ব্যাংকারদের সর্ব বৃহৎ ক্রীড়া উৎসবে পরিণত হবে বলে ক্লাব কর্তৃপক্ষ আশাবাদ ব্যক্ত করেন।

৯৭ প্রতিবেদক

Read Previous

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন মোহাম্মদ শামি

Read Next

বাংলাদেশের বিপক্ষে ভারতের ওয়ানডে স্কোয়াডে উমরান মালিক

Total
1
Share