এমআই এর দুই ভিন্ন দলের দায়িত্বে পোলার্ড-রাশিদ

এমআই এর দুই ভিন্ন দলের দায়িত্বে পোলার্ড-রাশিদ
Vinkmag ad

ইন্টারন্যাশনাল লিগ টি-টোয়েন্টিতে এমআই এমিরেটসের নেতৃত্বে কাইরন পোলার্ড, এসএটোয়েন্টিতে এমআই কেপটাউনের দায়িত্বে রাশিদ খান। উভয় টুর্নামেন্টের উদ্বোধনী মৌসুম জানুয়ারী এবং ফেব্রুয়ারি ২০২৩ এর মধ্যে মাঠে গড়াবে।

দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি লিগে (এসএটি২০) আইপিএল ফ্র‍্যাঞ্চাইজির মুম্বাই ইন্ডিয়ান্সের মালিকানাধীন দল এমআই কেপটাউন। এমআই এমিরেটস, আইএলটি২০’তে মুম্বাই ইন্ডিয়ান্সের মালিকানাধীন দল।

ইউএই ইন্টারন্যাশনাল লিগ টি-টোয়েন্টির উদ্বোধনী ইভেন্টে মুম্বাইয়ের নেতৃত্ব দেবেন কাইরন পোলার্ড। আর আফগান তারকা ক্রিকেটার রাশিদ খান সামলাবেন এমআই কেপটাউন দল।

পোলার্ড সম্প্রতি মুম্বাই ইন্ডিয়ান্সের সাথে ১৩ বছরের খেলার ক্যারিয়ার শেষ করে আইপিএলের জন্য ব্যাটিং কোচের পদে অধিষ্ঠিত হন।

এমআই কেপ টাউন ১০ জানুয়ারি কেপ টাউনে তাদের হোম গ্রাউন্ডে পার্ল রয়্যালসের বিরুদ্ধে এসএটি-টোয়েন্টি এর প্রথম ম্যাচ খেলবে।

এমআই কেপটাউন:

কাগিসো রাবাদা, ডিওয়াল্ড ব্রেভিস, রাশিদ খান (অধিনায়ক), লিয়াম লিভিংস্টোন, স্যাম কুরান, রাসি ভ্যান ডার ডুসেন, রায়ান রিকেলটন, জর্জ লিন্ডে, বেউরান হেনড্রিক্স, ডুয়ান জানসেন, ডেলানো পোটগিটার, গ্রান্ট রোয়েলফসেন, ওয়েসলি মার্শাল, অলি স্টোন, ওলি স্টোন, ওয়াকার সালামখেইল, জিয়াদ আবরামস এবং ওডিয়ান স্মিথ।

এমআই এমিরেটস:

কাইরন পোলার্ড, ডোয়াইন ব্রাভো, নিকোলাস পুরান এবং আন্দ্রে ফ্লেচার (ওয়েস্ট ইন্ডিজ); ট্রেন্ট বোল্ট (নিউজিল্যান্ড); ইমরান তাহির (দক্ষিণ আফ্রিকা); নাজিবুল্লাহ জাদরান, জহির খান এবং ফজল হক ফারুকী (আফগানিস্তান); সামিত প্যাটেল, উইল স্মিড এবং জর্ডান থম্পসন (ইংল্যান্ড); ব্র্যাড হুইল (স্কটল্যান্ড); এবং বাস ডি লিড (নেদারল্যান্ডস)।

৯৭ ডেস্ক

Read Previous

নিউজিল্যান্ডের বিপক্ষে বাঘিনীদের অসহায় আত্মসমর্পন

Read Next

আইপিএল থেকে ব্রাভোর অবসর, থাকছেন চেন্নাইয়েই

Total
1
Share