লাবুশেইন-স্মিথের জোড়া ডাবলে অস্ট্রেলিয়ার ৫৯৮

featured photo updated v
Vinkmag ad

পার্থ টেস্টে মারনাস লাবুশেইন, স্টিভ স্মিথের ব্যাটে জোড়া ডাবল সেঞ্চুরি। ট্রাভিস হেড পুড়লেন এক রানের আক্ষেপে। ৫৯৮ রানে ইনিংস ঘোষণা করে অস্ট্রেলিয়া। ব্র‍্যাথওয়েট-চন্দরপলের ব্যাটে দেখে-শুনে দ্বিতীয় দিনের খেলা শেষ করে ওয়েস্ট ইন্ডিজ, পিছিয়ে আরও ৫২৪ রানে।

২ উইকেটে ২৯৩ রান নিয়ে ১ম দিন পার করে অজিরা। ১৫৪ রান করে অপরাজিত ছিলেন লাবুশেইন, ১০৭ বলে ৭ চারে ৫৯ রান করে থাকেন স্টিভ স্মিথ।

আজ দ্বিতীয় দিন ব্যাটিংয়ে নেমে দুইশোত রান পূর্ণ করে বিদায় নেন লাবুশেইন। ক্রেইগ ব্র‍্যাথওয়েটের বলে ক্যাচ তুলার আগে লাবুশেইন খেলেন ২০৪ রানের অনবদ্য এক ইনিংস। লাবুশেইনের বিদায়ে ভাঙ্গে ২৫১ রানের জুটি। এরপর স্মিথকে সঙ্গ দেন ট্রাভিস হেড।

হেডের সঙ্গে ১৯৬ রানের জুটিতে স্মিথ সেঞ্চুরি হাঁকিয়ে দুইশো রানও পূর্ণ করে ফেলেন। ১ রানের আক্ষেপে পুড়েছেন হেড। ব্যক্তিগত ৯৯ রানে ক্রেইগ ব্র‍্যাথওয়েটের বলে স্টাম্প হারিয়ে প্যাভিলিয়নে ফেরেন হেড। আর তাতেই ৪ উইকেটে ৫৯৮ রানে ইনিংস ডিক্লেয়ার ঘোষণা করে অস্ট্রেলিয়া।

স্টিভ স্মিথ ৩১১ বল খেলে বরাবর ২০০ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

জবাব দিতে নেমে বেশ দেখে-শুনেই দিনের শেষ সেশন পার করে ওয়েস্ট ইন্ডিজ। অভিষেক ম্যাচ খেলতে নামা ত্যাগনারায়ন চন্দরপল ৪৭ ও অধিনায়ক ক্রেইগ ব্র‍্যাথওয়েট ১৮ রানে অপরাজিত থাকেন।

বিনা উইকেটে ৭৪ রান সংগ্রহ করা উইন্ডিজ আরও পিছিয়ে আছে ৫২৪ রানে।

৯৭ ডেস্ক

Read Previous

বাংলাদেশ-ভারত সিরিজে ম্যাচ অফিশিয়াল যারা

Read Next

টিকিট ইস্যুতে আর কবে পেশাদার হবে বিসিবি?

Total
1
Share