রাওয়ালপিন্ডি টেস্ট গড়াবে একদিন দেরিতে

পাকিস্তানে ইংল্যান্ডের অর্ধেক স্কোয়াড অসুস্থ, টেস্ট শুরু নিয়ে শঙ্কা
Vinkmag ad

পাকিস্তান ক্রিকেট বোর্ড, ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ড আজ ইংল্যান্ডের টেস্ট দলের ক্যাম্পে ভাইরাল সংক্রমণের প্রাদুর্ভাবের বিষয়ে আলোচনা করেছে এবং সর্বসম্মতিক্রমে প্রথম টেস্ট শুরুর সিদ্ধান্তটি বিলম্বিত হয়েছে। বৃহস্পতিবার শুরু করা না গেলে শুক্রবার থেকে গড়াবে এই রাওয়ালপিন্ডি টেস্ট।

ইংল্যান্ডের ১৩ থেকে ১৪ জন সদস্য; ১৬ জনের প্লেয়িং স্কোয়াডের অর্ধেক সহ – রাওয়ালপিন্ডিতে অসুস্থতার মুখোমুখি। সমস্যাটিকে খাদ্যে বিষক্রিয়ার (ফুড পয়জনিং) কারণে ভাইরাস বা বাগ বলে মনে করা হচ্ছে।

দুই দেশের বোর্ড ইংল্যান্ডের ডাক্তারদের চিকিৎসা পরামর্শের ভিত্তিতে সিদ্ধান্ত নিয়েছে, যা খেলোয়াড়দের স্বাস্থ্য এবং কল্যাণের জন্য। ইংল্যান্ড ক্রিকেট দল সিরিজের প্রথমটির জন্য একাদশ নির্বাচন করেছে আগেরদিন, যা রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে।

দুই বোর্ড সম্মত হয়েছে, ইংল্যান্ডের খেলোয়াড়রা বৃহস্পতিবার সকালে মাঠে নামার জন্য যথেষ্ট সুস্থ না হওয়া সাপেক্ষে, টেস্টটি শুক্রবার শুরু হবে এবং পাঁচ দিনের ম্যাচ হবে।

এই পরিস্থিতিতে, মুলতানে দ্বিতীয় টেস্ট এবং করাচিতে তৃতীয় টেস্টের সময়সূচীতে কোনো প্রভাব ফেলবে না এবং মূল সময়সূচী অনুযায়ী যথাক্রমে ৯-১৩ এবং ১৭-২১ ডিসেম্বর পর্যন্ত চলবে।

৯৭ ডেস্ক

Read Previous

আগামীকাল সন্ধ্যায় ঢাকা আসছে কোহলি-রোহিতরা

Read Next

সাকিবের বলে রান বন্যা ছুটিয়ে গ্ল্যাডিয়েটর্সের ১০ উইকেটের জয়

Total
2
Share