পাকিস্তানে ইংল্যান্ডের অর্ধেক স্কোয়াড অসুস্থ, টেস্ট শুরু নিয়ে শঙ্কা

পাকিস্তানে ইংল্যান্ডের অর্ধেক স্কোয়াড অসুস্থ, টেস্ট শুরু নিয়ে শঙ্কা
Vinkmag ad

ইংল্যান্ডের ১৩ থেকে ১৪ জন সদস্য; ১৬ জনের প্লেয়িং স্কোয়াডের অর্ধেক সহ – রাওয়ালপিন্ডিতে অসুস্থতার মুখোমুখি। সমস্যাটিকে খাদ্যে বিষক্রিয়ার (ফুড পয়জনিং) কারণে ভাইরাস বা বাগ বলে মনে করা হচ্ছে। কাল রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্ট শুরু নিয়ে আছে অনিশ্চয়তা।

ইংল্যান্ড স্কোয়াডের অসুস্থতার কারণে রাওয়ালপিন্ডির প্রথম টেস্ট ২৪ ঘন্টা বিলম্বিত হতে পারে। ভাইরাস বা বাগের কারণে পাকিস্তানে ইংল্যান্ডের অর্ধেক দল অসুস্থ হয়ে পড়েছে।

ইংল্যান্ড এই সফরের জন্য দলের সাথে একজন শেফ ওমর মেজিয়ানকে নিয়ে এসেছে। তবুও মঙ্গলবার থেকেই কিছু খেলোয়াড় অসুস্থ বোধ করেছেন এবং ভাইরাস ছড়ানোর ঝুঁকি সীমিত করতে তাদের ঘরে থাকতে বলা হয়েছিল।

ইংল্যান্ডের অধিনায়ক বেন স্টোকস এবং জেমস অ্যান্ডারসন আক্রান্ত। জ্যাক লিচ ক্রোনের সমস্যার জন্য ইমিউনোসপ্রেসেন্ট ওষুধ খান, যা তার ইমিউন সিস্টেমকে দুর্বল করে দেয়, তিনিও উপসর্গে ভুগছেন কিন্তু বলা হয় যে তিনি ভালো আছেন।

মঙ্গলবার জো রুটের উপসর্গ ছিল কিন্তু বুধবার অনুশীলনের আগে যথেষ্ট সুস্থ হয়ে উঠেছেন। একইভাবে, মার্ক উড, যিনি ইতিমধ্যেই ইনজুরির কারণে প্রথম টেস্ট মিস করতে প্রস্তুত ছিলেন, মঙ্গলবার অনুশীলন মিস করা এবং নিজের ঘরে সীমাবদ্ধ থাকার পরে তার উন্নতির লক্ষণ দেখা গেছে।

একজন ইসিবি মুখপাত্র নিশ্চিত করেছেন যে অসুস্থতাগুলি কোভিড -১৯ সম্পর্কিত নয়, কিন্তু খেলোয়াড়দের বমি এবং ডায়রিয়া হয়েছে। আশা আছে যে ভাইরাসটি ২৪ ঘন্টার মধ্যে চলে যাবে, যদিও বৃহস্পতিবার রাওয়ালপিন্ডিতে তিন ম্যাচের সিরিজের প্রথমটি শুরু হওয়ার কারণে, ইংল্যান্ডের শক্তিশালী শুরু করার সম্ভাবনা মারাত্মকভাবে বাধাগ্রস্ত হয়েছে। বুধবার মিডিয়ার সাথে কথা বলার সময় জো রুট স্বীকার করেছেন যে ম্যাচটি স্থগিত করা নিয়ে আলোচনা চলছে।

বর্তমান পরিস্থিতিতে খেলা শুরু হবে না। দুই বোর্ডের কর্মকর্তারা – পিসিবি চেয়ারম্যান রমিজ রাজা, এবং ইসিবির রব কি এবং নিল স্নোবল – আলোচনায করছেন, ইংল্যান্ড দলের ডাক্তারের রায়ের সিদ্ধান্ত অনুযায়ী শুরুর সময় সম্পর্কে চূড়ান্ত ঘোষণা আসবে।

৯৭ ডেস্ক

Read Previous

রাওয়ালপিন্ডিতে লিভিংস্টোনের নতুন সূর্যোদয়

Read Next

জয়সওয়াল-অভিমন্যর সেঞ্চুরিতে চাপা পড়ছে মিঠুন-মুমিনুলরা

Total
1
Share