পাল্লেকেলেতে ভেসে গেল শ্রীলঙ্কা-আফগানিস্তান ম্যাচ

featured photo update 4
Vinkmag ad

পাল্লেকেলেতে বৃষ্টিতে ভেসে গেল শ্রীলঙ্কা-আফগানিস্তান সিরিজের দ্বিতীয় ওয়ানডে। আফগানিস্তান ২২৮ রান সংগ্রহ করতে পারলেও লক্ষ্য তাড়ায় নেমে শ্রীলঙ্কার রান যখন ১০ তখন ফের শুরু হয় বৃষ্টি। টানা বর্ষণের কারণে শেষপর্যন্ত ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করতে বাধ্য হন আম্পায়াররা।

সিরিজের প্রথম ওয়ানডেতে জয়ের সুবাদে ১-০’তে লিডে আফগানরা। ৩০শে নভেম্বর শেষ ওয়ানডের ভেন্যু পাল্লেকেলেই। 

টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় আফগানিস্তান। রহমানউল্লাহ গুরবাজ আর রহমত শাহ’র ফিফটির পরও বড় স্কোর জমা করতে পারেনি আফগান ব্যাটিং লাইন। শেষদিকে মোহাম্মদ নবীর ব্যাট থেকে আসে ৩৪ বলে ৪২ রান।

ওপেনার রহমানউল্লাহ গুরবাজের টানা দুই ফিফটি। গুরবাজের ৬৮ রানের ইনিংস থামান ধনঞ্জয়া ডি সিলভা। ব্যক্তিগত ৫৮ রানে বিদায় নেন রহমত শাহ। অধিনায়ক হাশমতউল্লাহ শহীদি ধীরগতির ইনিংসে করেন ২৮ রান। এছাড়া ইব্রাহিম জাদরানের ১০ রান ছাড়া আর কোন ব্যাটার যেতে পারেননি দুই অংকের ঘরে।

রাজিথা, হাসারাঙ্গা, থিকশানাদের তোপের মুখে পড়ে ২২৮ রানের বেশি করতে পারেনি আফগানিস্তান। প্রথম ইনিংস শেষ হতেই পাল্লেকেলেতে বৃষ্টি বাঁধা। দেরিতে শুরু হয় শ্রীলঙ্কার ইনিংস। এরপর ফের বৃষ্টি।

লক্ষ্য তাড়ায় নেমে বৃষ্টির আগে শ্রীলঙ্কা করে ২.৪ ওভারে করে ১০ রান। এরপর আর খেলা শুরু হয়নি। এই ম্যাচ পরিত্যক্ত হওয়ার পরে সফরকারী আফগানিস্তান এগিয়ে রইল সিরিজে।

৯৭ ডেস্ক

Read Previous

ব্রাজিল ভক্ত পাপন বলছেন আর্জেন্টিনা সাংঘাতিক

Read Next

বাংলাদেশ সিরিজের জন্য নিউজিল্যান্ড নারীদের স্কোয়াড ঘোষণা

Total
16
Share