ব্রাজিল ভক্ত পাপন বলছেন আর্জেন্টিনা সাংঘাতিক

ব্রাজিল ভক্ত পাপন বলছেন আর্জেন্টিনা সাংঘাতিক
Vinkmag ad

চলছে ফুটবল বিশ্বকাপ, যে উন্মাদনায় গা ভাসাচ্ছে পুরো বিশ্ব। উত্তাপ ছুঁয়ে যাচ্ছে দেশের ক্রীড়াঙ্গনেও। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সমর্থন করেন ব্রাজিলকে। কেন করেন জানিয়েছেন সে কারণও।

কাতার বিশ্বকাপ জমে উঠেছে। ছোট দলগুলো দুর্দান্ত পারফর্ম করছে। খাবি খেয়েছে আর্জেন্টিনা, জার্মান, বেলজিয়ামের মতো দলগুলো। তবে ফুটবল উন্মাদনার মধ্যেই আজ (২৭ নভেম্বর) শেষ হয়েছে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ওয়ানডে সংস্করণের ফাইনাল।

মিরপুরে বিসিবি সাউথ জোনকে হারিয়ে শিরোপা জিতেছে নর্থ জোন। ম্যাচ শেষে সাংবাদিকদের মুখোমুখি হন বিসিবি সভাপতি পাপন। ক্রিকেটের ভীড়ে কথা বলেছেন ফুটবলে নিয়েও।

বিশ্বকাপ কেমন দেখছেন আর কোন দলকে সমর্থন করেন?

এমন প্রশ্নের জবাবে পাপন বলেন, ‘একটা খেলাও মিস করিনি। আজকে একটা করলাম। আমি আসলে ছোটবেলা থেকে যে জিততো তারেই সাপোর্ট করতাম। যখন বোঝা শুরু করলাম, সবাই বলে ব্রাজিল। তাই আমিও ব্রাজিল করতাম। ব্রাজিল যেহেতু আমার দল, তাদের তো সমর্থন দেবোই। এছাড়া আমার ফ্রান্সের খেলা খুব ভালো লেগেছে।’

ব্রাজিলের সমর্থক হলেও আর্জেন্টিনাকে মূল্যায়্যণ করতে কার্পন্য করেননি বিসিবি সভাপতি। আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির সাথে পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোকেও পছন্দ করেন তিনি।

এ প্রসঙ্গে যোগ করেন, ‘আর্জেন্টিনা অবশ্যই সাংঘাতিক…এক মেসিই তো যথেষ্ট। সমস্যা হচ্ছে এক মেসিকে দিয়ে দল চালানো কঠিন। ওদের অন্য কাউকে তেমন চোখে পড়েনি। অবশ্যই মেসি সেরা, এটা নিয়ে কোনো সন্দেহ নাই। আমি ওর ভক্ত। রোনালদোকেও আমি খুব পছন্দ করি। কিন্তু আমি বলতে চাচ্ছি যে বেশি মেসি নির্ভর মনে হয়েছে আর্জেন্টিনাকে। অবশ্যই তারাও ভালো।’

৯৭ প্রতিবেদক

Read Previous

ফিনিশ করতে পারলেন না নাসির, জিতল নর্থ জোন

Read Next

পাল্লেকেলেতে ভেসে গেল শ্রীলঙ্কা-আফগানিস্তান ম্যাচ

Total
6
Share