আস্থার প্রতিদান দিতে পারলেন না লিটন

আস্থার প্রতিদান দিতে পারলেন না লিটন
Vinkmag ad

আন্তর্জাতিক ক্রিকেটে যে ফর্মের তুঙ্গে ছিলেন সেই ফর্মের ছিটেফোঁটাও চলমান বিসিএলে (বাংলাদেশ ক্রিকেট লিগ) দেখাতে পারেননি। বিসিবি নর্থ জোনের অধিনায়ক লিটন কুমার দাস লিগ পর্বের ম্যাচের মত হতাশ করেছেন ফাইনালেও। অথচ তার ওপর প্রবল আস্থা ছিল দলের, কোচের। 

গতকাল (২৬ নভেম্বর) গণমাধ্যমের মুখোমুখি হয়ে বিসিবি নর্থ জোনের কোচ সোহেল ইসলাম বলেছিলেন, ‘গত দুইটা ম্যাচ খেলেছে সে দুটোতে অবশ্য সেরকম ছিল না। লিটন যেকোন দিন ক্লিক করবে এই বিশ্বাস আমাদের আছে। লিটন খেলবে এবং প্রতিটি ম্যাচেই রান করবে এটাই আমরা আশা করি। সামনে একটা ম্যাচই আছে এবং আমরা আত্মবিশ্বাসী।’

ফাইনালে কোচের অগাধ আস্থার প্রতিদান দিতে ব্যর্থ লিটন। টসে হেরে আগে ব্যাট করতে নেমে লিটন দাস করতে পেরেছেন ১ রান। ১১ বল খেলে আউট হয়েছেন শরিফুল ইসলামের বলে লেগ বিফোর উইকেটের ফাঁদে পড়ে।

লিটনকে ফেরানোর আগে শরিফুল ফিরিয়েছেন আগের ম্যাচে সেঞ্চুরি করা শাহাদত হোসেন দিপুকেও। ৭ বলে ১ চারে ৪ রান করে দিপুও ফিরেছিলেন লেগ বিফোর উইকেটের ফাঁদে পড়ে।

১৮ রানে ২ উইকেট হারানো নর্থ জোনের ইনিংসের হাল ধরেছেন সৈকত আলি ও ফজলে মাহমুদ রাব্বি।

বিসিবি নর্থ জোন- লিটন দাস (অধিনায়ক), শাহাদত হোসেন দিপু, সৈকত আলি, ফজলে মাহমুদ রাব্বি, শফিকুল ইসলাম, আকবর আলি (উইকেটরক্ষক), শামীম হোসেন পাটোয়ারী, রাকিবুল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ সাইফউদ্দিন, রিপন মন্ডল।

বিসিবি সাউথ জোন- এনামুল হক বিজয়, নাসুম আহমেদ, তৌহিদ হৃদয়, জিয়াউর রহমান, মেহেদী হাসান মিরাজ, জাকির হাসান, শরিফুল ইসলাম, নাইম ইসলাম, মোহাম্মদ নাইম শেখ, নাসির হোসেন, কামরুল ইসলাম রাব্বি, তানজিম হাসান সাকিব, আলাউদ্দিন বাবু, আরাফাত সানি ও রিশাদ হাসান।

৯৭ প্রতিবেদক

Read Previous

বিসিএলে শ্রেষ্ঠত্বের লড়াইয়ে আগে ব্যাটিংয়ে রিয়াদরা

Read Next

আগামী ৫ বছর আফগানিস্তানের হোম ভেন্যু আরব-আমিরাত

Total
1
Share