উইমেন্স বিগ ব্যাশের চ্যাম্পিয়ন অ্যাডিলেড

wbbl
Vinkmag ad

সিডনি সিক্সার্সকে হারিয়ে প্রথমবারের মতো উইমেন্স বিগ ব্যাশ লিগের শিরোপা জিতল অ্যাডিলেড স্ট্রাইকার্স। ডিয়েন্দ্রা ডটিনের দুর্দান্ত অল-রাউন্ড পারফরম্যান্স এবং ডার্সি ব্রাউনের দাপুটে বোলিংয়ে ১০ রানের ফাইনাল জয়।

অ্যাডিলেড স্ট্রাইকার্স আগের দুই ফাইনালে পরাজয়ের পর তৃতীয়বারের মতো ভুল করেনি। এবার রোমাঞ্চকর জয়ে শিরোপা তুলেছে ঘরে।

ওয়েস্ট ইন্ডিয়ান ডিয়েন্দ্রা ডটিনের অপরাজিত হাফ সেঞ্চুরি (৩৭ ডেলিভারিতে ৫২) স্ট্রাইকারদের নর্থ সিডনি ওভালে ১৪৭ রানের সংগ্রহ এনে দিতে সাহায্য করেছিল।

রান তাড়া করতে নেমে ১৬ রান স্কোরবোর্ডে যোগ হতেই নেই সিক্সার্সের চার ব্যাটার। অ্যালিসা হিলি (১) এবং অ্যাশলে গার্ডনার (০) স্ট্রাইকারদের বোলিং আক্রমণের বিরুদ্ধে কোনও প্রভাব ফেলতে পারেননি।

এলিসা পেরি এবং নিকোল বোল্টন পঞ্চম উইকেটে ৬০ রানের জুটি গড়ে সিডনি শিবিরে কিছুটা স্বস্তি ফেরান, যা হোম দলের সমর্থকদের আশা জাগিয়েছিল। ব্যক্তিগত ৩২ রানে তাহলিয়া ম্যাকগ্রার বলে বোল্টন বোল্ড হলে পার্টনারশিপ শেষ হয়, পেরি ৩৩ রানে ডার্সি ব্রাউনের শিকার হয়ে ফেরেন প্যাভিলিয়নে।

শেষদিকে সোফি একলেস্টোন (১৫) এবং মেইটলান ব্রাউনের (৩৪) ইনিংসে কিছুটা মাথাব্যথা তৈরি হয়েছিল অ্যাডিলেডের, তবে জয়ের জন্য তাদের এই লড়াই যথেষ্ট ছিল না। শেষপর্যন্ত ১৩৭ রানে থামে সিডনি সিক্সার্সের ইনিংস। ১০ রানের রোমাঞ্চকর জয়ে উইমেন্স বিগ ব্যাশ লিগের প্রথম শিরোপা জিতে অ্যাডিলেড স্ট্রাইকার্স।

৯৭ ডেস্ক

Read Previous

ভারত বধের মিশন শুরু করেছে তামিম-লিটনরা, কক্সবাজারে সিডন্স!

Read Next

‘রিয়াদে আস্থা ছিল, রিয়াদে আস্থা আছে’

Total
1
Share