নিউজিল্যান্ডের চুক্তি ছেড়ে বিবিএলে গাপটিল

DzRZB4LVsAAB4ww

গাপটিল ভুলিয়ে দিয়েছেন সব স্মৃতি

Vinkmag ad

নিউজিল্যান্ড চুক্তি থেকে মুক্তি পাওয়ার পর বিবিএলে মেলবোর্ন রেনেগেডসে যোগ দেন মার্টিন গাপটিল। লিয়াম লিভিংস্টোনের বদলি খেলোয়াড় হিসাবে স্বাক্ষর করেছেন এবং ক্রিসমাসের পরে ১০ ম্যাচের জন্য দলে যোগ দেবেন।

নিউজিল্যান্ড চুক্তি থেকে মুক্তি পাওয়ার মাত্র কয়েকদিন পরই আসন্ন বিবিএল মৌসুমের জন্য মেলবোর্ন রেনেগেডসের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন মার্টিন গাপটিল। গাপটিল ট্রেন্ট বোল্টের মতোই তার জাতীয় চুক্তি থেকে মুক্তি পাওয়ার পর বিবিএল চুক্তিতে স্বাক্ষর করেছেন।

আগস্টে বিদেশি প্লেয়ার ড্রাফটে মেলবোর্ন স্টারস ড্রাফট করে বোল্টকে। কলিন ডি গ্র্যান্ডহোমও অ্যাডিলেড স্ট্রাইকার্সের সাথে খেলার জন্য নিউজিল্যান্ড ক্রিকেট থেকে মুক্তি পেয়েছেন। গাপটিল নিউজিল্যান্ড ক্রিকেট থেকে অবসর নেননি কিন্তু টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি লিগে খেলার স্বাধীনতার জন্য চুক্তিতে না থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

‘আমি রেনেগেডসে যোগ দিতে পেরে উত্তেজিত এবং এই মৌসুমে বিগ ব্যাশের অংশ হওয়ার অপেক্ষায় আছি,’ গাপটিল বলেছেন।

উচ্ছ্বসিত গাপটিল আরও বলেছেন,

‘এটি আমার জন্য একটি নতুন চ্যালেঞ্জ, আমি রেনেগেসডদের মইয়ের উপরে উঠতে এবং দলের সাফল্যের জন্য যতটা সম্ভব রান করার চেষ্টা করব। আমি কয়েক বছর ধরে আন্তর্জাতিক সার্কিটে কিছু লোকের সাথে পথ অতিক্রম করেছি এবং জানি যে এটি একটি দুর্দান্ত দলের পরিবেশ হবে। আমি ক্রিসমাসের পরে দলের সাথে যোগ দিতে এবং মার্ভেল স্টেডিয়ামে [ডকল্যান্ডস] এবং জিলং-এ প্রচুর রেনেগেডস ভক্তদের সামনে খেলার জন্য অপেক্ষা করতে পারি না।’

৯৭ ডেস্ক

Read Previous

ল্যাথাম-উইলিয়ামসনের ব্যাটে চড়ে ভারতকে হারাল নিউজিল্যান্ড

Read Next

এলপিএল সিজন ৩ এ যেমন হল ৫ দল

Total
5
Share