বোলিংয়ে আলো ছড়াতে পারেননি সাকিব, হেরেছে তার দল

ব্যাটে-বলে উজ্জ্বল সাকিব, বাংলা টাইগার্সের জয়
Vinkmag ad

জয় দিয়ে আসর শুরু করা বাংলা টাইগার্স নিজেদের দ্বিতীয় ম্যাচে দেখল হার। সাম্প আর্মির কাছে সাকিব আল হাসানের দল হেরেছে ১৫ রানে। ব্যাট হাতে সুযোগ না পেলেও বোলিংয়ে সাকিব এক ওভারে খরচ করেন ১২।

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টস জিতে আগে ফিল্ডিং বেছে নেন সাকিব আল হাসান। ইনিংসের তৃতীয় ওভারে বেনি হাওয়েল তুলে নেন জোড়া উইকেট। ১১ রানে বিদায় নেন অধিনায়ক মইন আলি। আরেক ওপেনার জনসন চার্লসের ব্যাট থেকে আসে ৭।

তিনে নামা পাননি ৩ রানের বেশি। তবে ক্যারিবীয় ব্যাটার শিমরন হেটমায়ের তুলেন ঝড়। প্যাভিলিয়নে ফেরার আগে ২১ বলে খেলেন ৩৮ রানের ইনিংস। ১ রান করতেই আউট ডোয়াইন প্রিটোরিয়াস। শেষদিকে করিম জানাত অপরাজিত থাকেন ২২ রান নিয়ে, তাকে সঙ্গ দেওয়া জর্জ গার্টন করেন ৪ বলে ১৪। আর তাতেই নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে সাম্প আর্মির সংগ্রহ ১০০।

লক্ষ্য তাড়ায় নেমে দুই ওপেনার হযরতউল্লাহ জাজাই ও এভিন লুইসের দুর্দান্ত শুরু। তবে ৩৯ রানের উদ্বোধনী জুটি ভাঙ্গে ব্যক্তিগত ১৪ রানে লুইসের বিদায়ে। দাপট দেখাতে থাকা জাজাই আউট হন ৩৫ রানে। তিনে নেমে জো ক্লার্ক করেন ৯ রান।

শেষদিকে কলিন মুনরো ১২ ও বেন কাটিং ৮ রানে অপরাজিত থেকে কেবল হারের ব্যবধান কমিয়েছেন। ৩ উইকেটে ৮৫ রানের বেশি করতে পারেনি বাংলা টাইগার্স। আর তাতেই ১৫ রানের জয় পেল সাম্প আর্মি।

৯৭ ডেস্ক

Read Previous

ভারতের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে স্কোয়াডে বিজয়

Read Next

আফগানিস্তান সিরিজের জন্য শ্রীলঙ্কার স্কোয়াড ঘোষণা

Total
7
Share