ভয়াবহ এক রাতের সাক্ষী মুস্তাফিজ, হেরেছে তার দল

ভয়াবহ এক রাতের সাক্ষী মুস্তাফিজ, হেরেছে তার দল
Vinkmag ad

গতরাতে টি-টেনে মুস্তাফিজুর রহমানের একটি ভয়াবহ দিন ছিল। টিম আবু ধাবির জার্সিতে টুর্নামেন্টে নিজেদের শুরুর ম্যাচেই মুস্তাফিজ ২ ওভারে খরচ করেন মোট ৪৫ রান। ১৩৫ রানের লক্ষ্য তাড়ায় নেমে টিম আবু ধাবি হেরেছে ৩৫ রানে।

টি-টেন লিগের ৬ষ্ঠ আসরের দ্বিতীয় ম্যাচে ডেকান গ্ল্যাডিয়েটর্সের অধিনায়ক নিকোলাস পুরানের তান্ডবে মুস্তাফিজ যেন চুরমার। এবারই প্রথম টুর্নামেন্টটি মাতাতে আবুধাবিতে যান দ্য ফিজ।

কিন্তু অভিষেক ম্যাচেই মুস্তাফিজ সাক্ষী হয়েছেন লজ্জার এক রেকর্ডের। নিজের ১ম ওভার থেকে ১৮ এবং ২য় ওভার ২৭! মোট ৪৫ রান খরচ করে উইকেটশূন্য থাকা মুস্তাফিজ হয়ে যান টিম আবু ধাবির ভিলেন।

18 from 1st over
27 from 2nd over!

Mustafizur Rahman had a horror day at office for Team Abu Dhabi vs Deccan Gladiators#TeamAbuDhabi | #AbuDhabiT10 | #YallaLetsGo pic.twitter.com/WylNqjYna2

— Cricket97 (@cricket97bd) November 23, 2022

ডেকানের ইনিংসের ১৯তম ওভারে নিজের কোটার শেষ ওভার করতে আসেন ফিজ। স্ট্রাইকে নিকোলাস পুরান, ৩ ছয় ও ২ চারের সাহায্যে ফিজের এই ওভার থেকে তুলেন ২৭ রান। ৩৩ বলে ৭৭ রানের অতিমানবীয় ইনিংস খেলেন পুরান, আর তাতেই ডেকানের সংগ্রহ ১৩৪।

লক্ষ্য তাড়ায় নেমে ৯৯ করতেই শেষ হয়ে যায় টিম আবু ধাবির ইনিংস। জেমস ভিনস ও ফ্যাবিয়ান অ্যালেন জ্বলে উঠলেও দলকে জয়ের বন্দরে নিয়ে যেতে পারেননি।

মুস্তাফিজদের পরের ম্যাচ আগামীকাল, প্রতিপক্ষ দিল্লি বুলস।

৯৭ ডেস্ক

Read Previous

ব্যাটে-বলে উজ্জ্বল সাকিব, বাংলা টাইগার্সের জয়

Read Next

দায়ালের সর্বনাশে বাংলাদেশে আসছেন সেন

Total
32
Share