আইপিএল নিলামে নাম দিয়েছেন জো রুট

দারুণ ফর্মে থাকা রুট ফিরলেন ১ নম্বরে
Vinkmag ad

দীর্ঘ টি-টোয়েন্টি অনুপস্থিতির পর আইপিএল নিলামের জন্য নাম এগিয়ে দিয়েছেন জো রুট। প্রাক্তন ইংলিশ টেস্ট অধিনায়ক আশা করেন যে ভারতীয় কন্ডিশন ৫০-ওভারের বিশ্বকাপ পরিকল্পনায় সাহায্য করতে পারে।

জো রুট তিন বছর ধরে টি-টোয়েন্টি খেলেননি, কিন্তু পরের মৌসুমে আইপিএলে অংশ নিতে আগ্রহী। জো রুট তার ক্যারিয়ারে প্রথমবারের মতো প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য ২৩ ডিসেম্বরের আসন্ন আইপিএল নিলামে প্রবেশ করবেন।

আন্তর্জাতিক অঙ্গীকারের সংমিশ্রণ এবং ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক হিসাবে পাঁচ বছরের মেয়াদ; টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি সার্কিট এবং সম্পূর্ণরূপে এই ফর্ম্যাটে রুটের সুযোগগুলিকে সীমিত করেছে। টি-টোয়েন্টি ব্লাস্ট এবং হান্ড্রেড ছাড়া অন্য কোনো ঘরোয়া লিগে দেখা যায়নি রুটকে।

এর আগে ২০১৮ আইপিএল নিলামে রুট নাম দিলেও তিনি অবিক্রিত থেকে যান। এবারও একই ঘটনা ঘটতে পারে, তবে বেতন বা গন্তব্যের বিষয়ে তার কোনো প্রত্যাশা নেই এবং তিনি কেবল বিশ্বের সেরা টি-টোয়েন্টি লিগের অভিজ্ঞতা নিতে চান।

২০১৯ সালের মে মাসে পাকিস্তানের বিরুদ্ধে ৪২ বলে ৪৭ রান করার পর থেকে তিনি একটি টি-টোয়েন্টিও খেলেননি। ফ্র্যাঞ্চাইজির রুটের প্রতি প্রাথমিক আকর্ষণ হবে স্পিনের বিরুদ্ধে তার ক্ষমতা।

৯৭ ডেস্ক

Read Previous

ইংল্যান্ড জাতীয় দলের নতুন নির্বাচক লুক রাইট

Read Next

বিপিএল ড্রাফটঃ বি ক্যাটাগরিতে বাভুমা, আছেন গুনাথিলাকাও

Total
1
Share