নাইম ইসলামের সেঞ্চুরি, নাসির হোসেনের বড় রান

নাইম ইসলামের সেঞ্চুরি, নাসির হোসেনের বড় রান
Vinkmag ad

২০ নভেম্বর শুরু হয়েছে বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) এর ওয়ানডে সংষ্করণের খেলা। দ্বিতীয় রাউন্ডে (২২ নভেম্বর) এসে টুর্নামেন্টের প্রথম সেঞ্চুরি এলো নাইম ইসলামের ব্যাটে। নাইম ইসলামের সেঞ্চুরি পাবার দিনে ফিফটি তুলে নিয়েছেন নাইম শেখ ও নাসির হোসেন।

বিকেএসপির ৪ নম্বর গ্রাউন্ডে এদিন বিসিবি সেন্ট্রাল জোনের বিপক্ষে টসে হেরে আগে ব্যাট করতে নামে বিসিবি সাউথ জোন।

ওপেনার এনামুল হক বিজয় ১৩ বলে ১ রান করে ফেরেন, তিনে নামা জাকির হোসেন পান গোল্ডেন ডাকের স্বাদ। টানা দুই উইকেট নিয়ে হ্যাটট্রিকের সম্ভাবনা জাগান রবিউল হক।

হ্যাটট্রিক বল তো সামাল দেনই, নাইম ইসলাম স্বাচ্ছন্দ্যে সামলান বিসিবি সেন্ট্রাল জোনের বোলারদের। ৯৯ রানের জুটি গড়েন নাইম শেখের সঙ্গে। ৮১ বলে ৫ চার ও ৪ ছয়ে ৬৩ রান করে আউট হন নাইম শেখ। তাকে জাকের আলি অনিকের ক্যাচ বানিয়ে ফেরান মোসাদ্দেক হোসেন সৈকত।

নাইম শেখের বিদায়ের পর নাসির হোসেনের সঙ্গে আরও বড় জুটি গড়েন নাইম ইসলাম। এই জুটিতে আসে ১৪০ রান। ১০৬ বলে ১২ চার ও ১ ছয়ে ১০২ রান করে রবিউল হকের বলে নাইম বোল্ড হলে ভাঙে জুটি।

রান আউটে কাটা পড়ার আগে ৮৭ বলে ৯ চারে ৭৫ রান করেন নাসির হোসেন। ৫০ ওভারে ৫ উইকেটে ২৮২ রান স্কোরবোর্ডে জমা করে সাউথ জোন।

জবাব দিতে নেমে শুরুটা ভালো হয়নি সেন্ট্রাল জোনের। শরিফুল ইসলামের বলে এলবিডব্লিউ হয়ে সিলভার ডাক (২ বলে ০) নিয়ে সাজঘরে ফিরেছেন সৌম্য সরকার।

সংক্ষিপ্ত স্কোর (১ম ইনিংস শেষে):

বিসিবি সাউথ জোন ২৮২/৫ (৫০), বিজয় ১, নাইম ৬৩, জাকির ০, নাইম ইসলাম ১০২, নাসির ৭৫, তৌহিদ ১৩, জিয়া ৩*; রবিউল ১০-১-৪৩-৩, মোসাদ্দেক ১০-০-৩৬-১।

৯৭ প্রতিবেদক

Read Previous

বিপিএলে ঢাকার মালিকানা বদলাচ্ছে আরও একবার

Read Next

দুই মারকুটে ওপেনার দলে টানল ফরচুন বরিশাল

Total
2
Share