বিপিএলে ঢাকার মালিকানা বদলাচ্ছে আরও একবার

featured photo1 1 56
Vinkmag ad

দুই মাস আগে ফ্র্যাঞ্চাইজি চূড়ান্ত করেছিল বিপিএল গভর্নিং কাউন্সিল। তবে গ্যারান্টি মানি দিতে না পেরে সরে যায় ঢাকার মালিকানা পাওয়া প্রগতি গ্রিন অটো রাইস মিল। এরপর অন্য একটি প্রতিষ্ঠানকে বেছে নেওয়া হলেও তারাও শেষ মূহূর্তে অপারগতা জানায়। ফলে প্লেয়ার্স ড্রাফটের আগের দিন পর্যন্ত অনিশ্চিত ঢাকার মালিকানা।

আগামীকাল (২৩ নভেম্বর) রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে অনুষ্ঠিত হবে বিপিএল ড্রাফট। কিন্তু এখনো নিশ্চিত হয়নি ঢাকার মালিকানা।

প্রগতি গ্রিন অটো রাইস মিল সরে গেলে আবেদন করাদের মধ্যে বাদ পড়া রুপা ফ্যাব্রিকসকে বেছে নেয় বিপিএল গভর্নিং কাউন্সিল। এর আগের আসরেও যারা আবেদন করে বাদ পড়ে। এবার অনেকটা বাধ্য হয়েই তাদের মালিকানা দিতে হয়েছে।

এবার আবেদন করে বাদ পড়া বাকি প্রতিষ্ঠানগুলোর মাঝে আছে সাকিব আল হাসানের মোনার্ক মার্ট। কিন্তু তাদের বিবেচনায় নিবে না আগেই জানিয়েছিল বিপিএল গভর্নিং কাউন্সিল। রুপা ফ্যাব্রিকসকে বিকল্প হিসেবে সেরা মনে হয়েছিল কর্তৃপক্ষের।

কিন্তু শেষ মুহূর্তে দল পাওয়াতে গুছিয়ে নেওয়ার কাজটা কঠিন হয়ে যাবে বলে জানিয়েছিল রুপা ফ্যাব্রিকসের কর্মকর্তারা। এমনকি আদৌ দল চালাবেন কীনা সে নিয়েও ছিল শঙ্কা।

শেষ পর্যন্ত সে শঙ্কা হয়েছে বাস্তবে রূপ নিয়েছে। সরে গেলো ঢালার মালিকানা পাওয়া এই প্রতিষ্ঠানও।

বিপিএল গভর্নিং কাউন্সিল চেয়ারম্যান শেখ সোহেল যেমনটা বলছিলেন, ‘রুপা ফ্যাব্রিকসকে বিপিএলে পাওয়া যাচ্ছে না। নতুন কাউকে আমরা খুঁজছি। ড্রাফটের আগেই নতুন কারও নাম জানাতে পারবো বলে আশা করছি।’

৯৭ প্রতিবেদক

Read Previous

রাজার পেস আগুনে পুড়লেন লিটন-রিয়াদ

Read Next

নাইম ইসলামের সেঞ্চুরি, নাসির হোসেনের বড় রান

Total
18
Share