রাজার পেস আগুনে পুড়লেন লিটন-রিয়াদ

ঘরে খেলার রোমাঞ্চে বুঁদ হয়ে আছেন রাজা
Vinkmag ad

বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) এর ওয়ানডে সংষ্করণে বল হাতে দাপট দেখাচ্ছেন ইসলামী ব্যাংক ইস্ট জোনের রেজাউর রহমান রাজা, এবাদত হোসেনরা। প্রথম ম্যাচে এই দুই পেসার ভাগাভাগি করেন ৭ উইকেট। আজ (২২ নভেম্বর) ও বিসিবি নর্থ জোনের টপ অর্ডারকে দাড়াতে দেননি এই দুইজন।

আজ বিশেষ করে নজর কেড়েছেন রেজাউর রহমান রাজা। নিজের করা প্রথম ওভারের ৩য় বলেই সাফল্যের দেখা পান তিনি। লিটন কুমার দাসকে (৪) বোল্ড করে ফেরান সাজঘরে। সেই ওভারে দেননি কোন রান।

অধিনায়ক অবশ্য রাজাকে এই স্পেলে আর কোন ওভার করাননি। আক্রমণে আনেন এবাদত হোসেনকে। আক্রমণে এসে প্রথম ওভারে ১ রান দিয়ে বোল্ড করেন শাহাদাত হোসেন দিপুকে।

ইনিংসের ১৫ তম ওভারে আবার আক্রমণে আসেন রাজা। ৩য় বলে হজম করেন বাউন্ডারি। ডিপ পয়েন্ট দিয়ে চার আদায় করে নেন মাহমুদউল্লাহ রিয়াদ। তবে ঐটুকুই, পরের বলেই বোল্ড করে রিয়াদকে সাজঘরের পথ দেখান রাজা।

রাজার বলে বোল্ড হওয়া মাহমুদউল্লাহ রিয়াদ ১৫ বল খেলে করতে পারেন ৯ রান। আগের ম্যাচে নর্থ জোন অধিনায়ক করতে পেরেছিলেন ২১ বলে ৮ রান। প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরে ঠিক রানের দেখা পাচ্ছেন না বাংলাদেশ দলের সাবেক টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

৯৭ প্রতিবেদক

Read Previous

রান পেলেন না লিটন, ফের ব্যর্থ বিজয়

Read Next

বিপিএলে ঢাকার মালিকানা বদলাচ্ছে আরও একবার

Total
1
Share