বিপিএল মাতাতে আসছেন রহস্যময় লেগস্পিনার আবরার

বিপিএল মাতাতে আসছেন রহস্যময় লেগস্পিনার আবরার
Vinkmag ad

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর আসন্ন আসরে প্রথমবারের মত অংশ নিবেন আবরার আহমেদ। পাকিস্তানের এই রহস্যময় লেগ স্পিনারকে দলে ভিড়িয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

একই দিনে জোড়া সুসংবাদ শুনলেন ২৪ বছর বয়সী আবরার আহমেদ। ইংল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে টেস্ট সিরিজে প্রথমবারের মত পাকিস্তান স্কোয়াডের অংশ হবার পর পেয়েছেন বিপিএল চুক্তি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে কুমিল্লা ভিক্টোরিয়ান্স আবরার আহমেদকে স্বাগত জানিয়ে লিখেছে, ‘কুমিল্লা ভিক্টোরিয়ান্সের নতুন মুখ পাকিস্তানি লেগ স্পিনার আবরার আহমেদ। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জার্সিতে তার গুগলি আর লেগব্রেক দেখার অপেক্ষায় ফ্যানরা। নতুন এই তারকা বোলারের জন্য একটি উইন অর উইন শ্লোগানের আওয়াজ শুনতে চাই।’

২৪ বছর বয়সী আবরার আহমেদ কায়েদ-ই-আজম ট্রফিতে আছেন ফর্মের তুঙ্গে। ২১.৯৫ গড়ে তিনি নিয়েছেন ৪৩ উইকেট। ৬ ম্যাচে রেকর্ড ৫ বার ৫ উইকেট নিয়েছেন তিনি।

পাকিস্তানের হয়ে এখনও আন্তর্জাতিক ক্রিকেটে কোন ফরম্যাটে না খেললেও ১৩ প্রথম শ্রেণির ম্যাচ, ১২ লিস্ট এ ম্যাচ ও ১৭ টি-টোয়েন্টি খেলেছেন আবরার আহমেদ। উইকেট পেয়েছেন যথাক্রমে ৭৬, ১৭ ও ১৯ টি।

পিএসএলে (পাকিস্তান সুপার লিগ) করাচি কিংস ও পেশোয়ার জালমির হয়ে খেলেছেন আবরার আহমেদ। বিপিএলে খেলবেন এবারই প্রথম।

এবারের বিপিএল মাঠে গড়াবে জানুয়ারির প্রথম সপ্তাহে। ঠিক একই সময়ে চলবে আরও তিনটি ভিন্ন ফ্র্যাঞ্চাইজি লিগ। যে কারণে ভালো মানের বিদেশী ক্রিকেটার পাওয়া নিয়ে ছিল সংশয়। তবে সেখানে কিছুটা স্বস্তির হাওয়া বইয়ে দিল পাকিস্তানি ক্রিকেটাররা। কারণ জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তাদের একটি সিরিজ পিছিয়ে গেছে, ঐ ফাঁকা সময়েই অনেক আসছেন বিপিএল খেলতে।

৯৭ ডেস্ক

Read Previous

রিটেনশন শেষে যেমন হল রাজস্থান রয়্যালস স্কোয়াড

Read Next

বিশ্বকাপ ব্যর্থতার দায় নিয়ে অধিনায়কত্ব ছাড়লেন নিকোলাস পুরান

Total
1
Share