ব্যর্থ বিজয়-নাসির, নাইম শেখের ফিফটি

মোহাম্মদ নাইম শেখ
Vinkmag ad

আজ (২০ নভেম্বর) শুরু হয়েছে বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) এর ওয়ানডে লিগ। সাভারের বিকেএসপির চার নম্বর গ্রাউন্ডে মুখোমুখি হয়েছে বিসিবি সাউথ জোন ও বিসিবি নর্থ জোন। এনামুল হক বিজয়, জাকির হাসান, নাইম ইসলাম, নাসির হোসেনদের ব্যর্থ হবার দিনে রান পেয়েছেন নাইম শেখ, তৌহিদ হৃদয়রা।

টসে হেরে আগে ব্যাট করতে নামে বিসিবি সাউথ জোন। ২য় ওভারেই এনামুল হক বিজয়ের উইকেট হারায় তারা। ১১ বলে ৩ চারে ১২ রান করে ফেরেন তিনি। তাকে লেগ বিফোর উইকেটের ফাঁদে ফেলেন মোহাম্মদ সাইফউদ্দিন।

তিনে নামা জাকির হাসানকে রানের খাতা খুলতে দেননি সাইফউদ্দিন। তাকে গোল্ডেন ডাকের স্বাদ দিয়ে এলবিডব্লিউ করেন সাইফ। বেশিক্ষণ টেকেননি নাইম ইসলামও। ১২ বলে ১ চারে ৪ রান করা নাইমকে লেগ বিফোর উইকেটের ফাঁদে ফেলেন তাসকিন আহমেদ।

পাঁচ নম্বরে নেমে নাসির হোসেনের রানও ৪। ১২ বল স্থায়ী নাসির হোসেনের ইনিংসের ইতি টানেন সাইফউদ্দিন, তিনিও হন এলবিডব্লিউ।

অন্যপ্রান্তে উইকেট পতনের মিছিল দেখলেও অপর প্রান্তে অবিচল ছিলেন নাইম শেখ। ওপেন করতে নামা নাইম ৫ম উইকেটে তৌহিদ হৃদয়ের সঙ্গে জুটি বেধে দলকে উদ্ধারের দায়িত্ব নেন।

৬৬ বলে ৪ চার ও ২ ছয়ে ৫৪ রান করে আউট হন নাইম শেখ। তাতে ভাঙে ৮৩ রানের জুটি। শামীম হোসেন পাটোয়ারির বলে তাসকিন আহমেদকে ক্যাচ দেন তিনি।

প্রতিবেদন লেখার সময় ফিফটি পূর্ণ করে ফেলেছেন তৌহিদ হৃদয়ও। তাকে সঙ্গ দিচ্ছেন অধিনায়ক মেহেদী হাসান মিরাজ। 

বিসিবি সাউথ জোন- এনামুল হক বিজয়, নাসুম আহমেদ, তৌহিদ হৃদয়, জিয়াউর রহমান, মেহেদী হাসান মিরাজ, জাকির হাসান, শরিফুল ইসলাম, নাইম ইসলাম, মোহাম্মদ নাইম শেখ, নাসির হোসেন, কামরুল ইসলাম রাব্বি, তানজিম হাসান সাকিব, আলাউদ্দিন বাবু, আরাফাত সানি ও রিশাদ হাসান।

বিসিবি নর্থ জোন- মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন কুমার দাস, সানজামুল ইসলাম, তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, আকবর আলী, রাকিবুল হাসান, সাইফ হাসান, ফজলে মাহমুদ, শাহাদাত হোসাইন, শামীম হোসেন, তানজিদ হাসান, শফিকুল ইসলাম, রিপন মণ্ডল ও নাইম হাসান।

৯৭ প্রতিবেদক

Read Previous

রান পেলেন না তামিম, ফের ব্যর্থ জয়

Read Next

সাইফউদ্দিন-তাসকিনের পেস আগুনে পুড়ল সাউথ জোন

Total
1
Share