রান পেলেন না তামিম, ফের ব্যর্থ জয়

তামিমের ফিফটি, জয়ের খুব কাছে বরিশাল
Vinkmag ad

আজ (২০ নভেম্বর) শুরু হয়েছে বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) এর ওয়ানডে লিগ। সাভারের বিকেএসপির ৩ নম্বর গ্রাউন্ডে ইসলামী ব্যাংক ইস্ট জোন মাঠে নেমেছে বিসিবি সেন্ট্রাল জোনের বিপক্ষে। যেখানে বলার মত রান পাননি ইস্ট জোন দলপতি তামিম ইকবাল।

আগস্টে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে খেলার পর আবার ৫০ ওভারি ক্রিকেটে ফিরেছেন বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

টসে হেরে আগে ব্যট করতে নামে তামিম ইকবালের দল। তামিমের সঙ্গে ওপেন করতে নামেন ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খেতে থাকা মাহমুদুল হাসান জয়। এদিনও সেখান থেকে বের হতে পারেননি জয়।

৮ বলে ১ রান করে রবিউল হকের বলে বোল্ড হন তিনি। তিনে নেমে ইমরুল কায়েসও সুবিধা করে উঠতে পারেননি। ৮ বলে ১ চারে ৪ রান করে ফেরেন সুমন খানের বলে তাইজুল ইসলামকে ক্যাচ দিয়ে।

মুশফিকুর রহিমের সঙ্গে ১৯ রানের জুটি গড়ে বিদায় নেন তামিম। ২৯ বলে ২ চারে তার সংগ্রহ ১৮। রবিউল হকের বলে উইকেটের পেছনে মোহাম্মদ মিঠুনকে ক্যাচ দেন তামিম।

প্রতিবেদন লেখার সময় ব্যাট করছেন মুশফিকুর রহিম ও আফিফ হোসেন ধ্রুব।

সেন্ট্রাল জোন- মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার, হাসান মুরাদ, রবিউল হক, হাসান মাহমুদ , নাহিদুল ইসলাম, মুমিনুল হক, আবদুল মজিদ, সুমন খান, জাকের আলি অনিক, সালমান হোসাইন, তাইজুল ইসলাম ও মুশফিক হাসান।

ইসলামী ব্যাংক ইস্ট জোন- তামিম ইকবাল, মুশফিকুর রহিম, আফিফ হোসেন ধ্রুব, ইয়াসির আলী রাব্বি, ইমরুল কায়েস, তানভীর ইসলাম, শেখ মেহেদী হাসান, রেজাউর রহমান, এবাদত হোসেন, আশিকুর রহমান, প্রীতম কুমার, মাহমুদুল হাসান জয়, রুবেল হোসেন, নাবিল সামাদ ও শরিফুল্লাহ।

৯৭ প্রতিবেদক

Read Previous

কুমিল্লায় হাসান আলি

Read Next

ব্যর্থ বিজয়-নাসির, নাইম শেখের ফিফটি

Total
27
Share