কুমিল্লায় হাসান আলি

আবারও উইকেট উদযাপন করতে গিয়ে হাসান আলির চোট
Vinkmag ad

বিপিএলকে সামনে রেখে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের আরও এক চমক। ফ্র‍্যাঞ্চাইজিটি আসন্ন আসরের জন্য দলে ভিড়িয়েছে পাক তারকা পেসার হাসান আলিকে। ফের কুমিল্লার জার্সিতে বিপিএল মাতাবেন হাসান আলি।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স ফ্র‍্যাঞ্চাইজি বিবৃতিতে জানিয়েছে, ‘কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জার্সি গায়ে আবারও বিপিএল এর নবম আসর মাতাতে আসছে পাকিস্তানি ফাস্ট বোলার হাসান আলি। এই পেসারের সুইং দেখার অপেক্ষায় ফ্যানরা।’

হাসান আলি বিপিএলে এবারই প্রথম না, এর আগে ২০১৭ মৌসুমে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জার্দিতেই ৯ ম্যাচে শিকার করেছিলেন মোট ১৬ উইকেট।

হাসান আলির আগে দুই পাকিস্তানি তারকা মোহাম্মদ রিজওয়ান ও শাহীন শাহ আফ্রিদিকে দলে ভেড়ায় কুমিল্লা। এরপর যুক্ত করে ক্যারিবিয়ান ওপেনার ব্রেন্ডন কিংকে।

আসন্ন বিপিএল (বাংলাদেশ প্রিমিয়ার লিগ) সামনে রেখে দল গোছানো বেশ ভালোভাবেই শুরু করেছে ফ্র্যাঞ্চাইজিগুলো। আর সেখানে দেখা যাচ্ছে পাকিস্তানি, ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটারদের জয়কজয়কার।

এবারের বিপিএল মাঠে গড়াবে জানুয়ারির প্রথম সপ্তাহে। কুমিল্লা ভিক্টোরিয়ান্স বিশ্বকাপের মাঝেই আফ্রিদিকে দলে নেয়ে, তবে চোট থেকে ফিট হয়ে তার বিপিএল খেলা নিয়ে আছে শঙ্কা।

৯৭ ডেস্ক

Read Previous

জানা গেল বিপিএলের ৭ দলের লোকাল ডিরেক্ট সাইনিং

Read Next

রান পেলেন না তামিম, ফের ব্যর্থ জয়

Total
1
Share