পিএসএল খেলার প্রশ্নে যা বললেন শহীদ আফ্রিদি

পিএসএল খেলার প্রশ্নে যা বললেন শহীদ আফ্রিদি
Vinkmag ad

আন্তর্জাতিক ক্রিকেটকে বেশ আগে বিদায় জানালেও এখনো খেলার মধ্যে আছেন শহীদ আফ্রিদি। পাকিস্তানের এই সাবেক তারকা অলরাউন্ডার আগ্রহ প্রকাশ করেছেন পাকিস্তান সুপার লিগ (পিএসএল) এর আসন্ন আসরে খেলার জন্যও।

পিএসএলের গেল আসরে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলেছিলেন শহীদ আফ্রিদি। ঘোষণা করেছিলেন ৭ বছরের পিএসএল ক্যারিয়ার শেষ করছেন ক্রোনিক ব্যাক পেইনের কারণে। ইনজুরির জেরেই টুর্নামেন্ট আগেভাগে শেষ করেছিলেন তিনি।

তবে ৪২ বছর বয়সী শহীদ আফ্রিদি আবার পিএসএলে ফেরার আগ্রহ প্রকাশ করেছেন। যদি তাকে কোন ফ্র্যাঞ্চাইজি নিতে চায় তাহলে তিনি খেলবেন।

পাকিস্তানি গনমাধ্যমে তিনি বলেন, ‘আমি জানি না আমি কোথায় যাব। যদি কোন ফ্র্যাঞ্চাইজি চায় তাহলে আমি তাদের সঙ্গে যুক্ত হব। আমি কাজ করব কারণ এটা পাকিস্তান সম্পর্কে।’

একাধিক পিএসএল ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলা শহীদ আফ্রিদিকে প্রশ্ন করা হয়েছিল কোন ফ্র্যাঞ্চাইজি তার কাছে প্রিয়। উত্তরে পেশোয়ার জালমি ও মুলতান সুলতান্সের নাম নেন তিনি। এই দুই দল ছাড়াও অবশ্য তিনি করাচি কিংস ও কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলেছেন।

আফ্রিদি বলেন, ‘পেশোয়ার জালমির হয়ে আমি দারুণ সময় কাটিয়েছি। আমাদের পরিকল্পনা ছিল তরুণ ট্যালেন্টদের সুযোগ দেবার, বিশেষ করে খাইবার পাখতুনখার। দ্বিতীয়ত মুলতান সুলতান্সের হয়ে খেলেও আমি মজা পেয়েছি। তারা পেশাদার দল, তাদের মালিকপক্ষও ভালো।’

উল্লেখ্য, পিএসএলের অষ্টম আসর শুরু হবে ৯ ফেব্রুয়ারি, ২০২৩। যা লাহোর, করাচি, রাওয়ালপিন্ডি ও মুলতানে চলবে ১৯ মার্চ অব্দি।

৯৭ ডেস্ক

Read Previous

রিটেনশন ও ট্রেডিং শেষে যেমন হল পাঞ্জাবের স্কোয়াড

Read Next

সরফরাজ পুত্র আব্দুল্লাহর কাছে দলে জায়গা হারাবার ভয়ে শাদাব!

Total
9
Share