অস্ট্রেলিয়ায় টেস্ট সফরের জন্য প্রোটিয়া স্কোয়াডে জেরাল্ড, ডি ব্রুইন

শ্রীলঙ্কাকে পাত্তা না দিয়ে হারাল দক্ষিণ আফ্রিকা
Vinkmag ad

অস্ট্রেলিয়ায় ৩ ম্যাচের টেস্ট সফরের জন্য ১৬ সদস্যের শক্তিশালী স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট সাউথ আফ্রিকা (সিএসএ)। জেরাল্ড কোয়েটজির জন্য প্রথমবারের মতো সাদা পোশাকের স্কোয়াডে। ফেরানো হয়েছে হেনরিখ ক্লাসেন ও থিউনিস ডি ব্রুইনকে।

ব্যাটার কিগান পিটারসেন হ্যামস্ট্রিংয়ে গুরুতর চোটের কারণে অস্ট্রেলিয়া সফর মিস করছেন। রায়ান রিকেল্টন গোড়ালির চোটের কারণে দলে জায়গা পাননি। ফলে হেনরিখ ক্লাসেনকে ডাকা হয়েছে স্কোয়াডে।

২২ বছর বয়সী জেরাল্ড কোয়েটজি প্রথমবারের মতো প্রোটিয়া টেস্ট দলে। থিউনিস ডি ব্রুইন ২০১৯ সালে সর্বশেষ খেলেছেন, অজিদের বিপক্ষে আসন্ন সিরিজের দলে ফের ফিরে এসেছেন।

জায়গা হারিয়েছেন এইডেন মার্করাম, ভিয়ান মুল্ডার, ডুয়ানে অলিভিয়ের ও লুথো সিপামলা।

ব্রিজবেনে আগামী ১৭ ডিসেম্বর শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। মেলবোর্নে ২৬ ডিসেম্বর শুরু বক্সিং ডে টেস্ট। নতুন বছরের ৪ জানুয়ারি সিডনিতে শেষ ম্যাচে মুখোমুখি হবে দুই দল।

দক্ষিণ আফ্রিকার টেস্ট স্কোয়াড:

ডিন এলগার (অধিনায়ক), টেম্বা বাভুমা, জেরাল্ড কোয়েটজি, থিউনিস ডি ব্রুইন, সারেল এরউইয়া, সাইমন হার্মার, মার্কো জানসেন, হেনরিখ ক্লাসেন (উইকেটরক্ষক), কেশব মহারাজ, লুঙ্গি এনগিডি, আনরিখ নরকিয়া, কাগিসো রাবাদা, গ্লেন্টন স্টুয়ারম্যান, রাসি ভ্যান ডার ডুসেন, কাইল ভেরেইনা (উইকেটরক্ষক) এবং খায়া জন্ডো।

৯৭ ডেস্ক

Read Previous

ভারত ‘এ’ দলের হয়ে আগে বাংলাদেশে আসছেন পুজারা, যাদব

Read Next

গ্রিনকে আইপিএল চুক্তি নিয়ে বাটলারের স্লেজিং!

Total
1
Share