মুস্তাফিজকে ধরে রাখল দিল্লি ক্যাপিটালস, যেমন হল স্কোয়াড

মুস্তাফিজকে ধরে রাখল দিল্লি ক্যাপিটালস, যেমন হল স্কোয়াড
Vinkmag ad

আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) এর আসন্ন আসরের জন্য ধরে রাখা ক্রিকেটারদের নাম জানানোর দিন ছিল আজ (১৫ নভেম্বর)। ২০২৩ মৌসুমের আগে ২৩ ডিসেম্বর কোচিতে হবে নিলাম, যেখানে আরও ক্রিকেটার নেবার সুযোগ পাবে ফ্র্যাঞ্চাইজিগুলো।

দিল্লি ক্যাপিটালস ১৯ ক্রিকেটারকে ধরে রেখেছে আসন্ন আইপিএলের জন্য। অধিনায়ক রিশাব পান্ট সহ যেখানে আছেন বাংলাদেশের মুস্তাফিজুর রহমান।

অনুমিতভাবেই ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, আনরিখ নরকিয়াদের ছাড়েনি দিল্লি ক্যাপিটালস, টিকে গেছেন রভম্যান পাওয়েল, লুঙ্গি এনগিডিরাও। আক্সার প্যাটেল, পৃথ্বী শ, খলিল আহমেদ, চেতন সাকারিয়ারা আছেন অনুমিতভাবেই।

এই ১৯ জন্য ছাড়া দিল্লি ক্যাপিটালস স্কোয়াডে আরেক নাম আমান খান। কোলকাতা নাইট রাইডার্সের সঙ্গে ট্রেডিং করে তাকে দলে নেয় দিল্লি। দিল্লি থেকে শারদুল ঠাকুর গেছেন কোলকাতায়।

ট্রেডিং ও রিটেনশন শেষে দিল্লি ক্যাপিটালস স্কোয়াড-

রিশাব পান্ট, ডেভিড ওয়ার্নার, আক্সার প্যাটেল, পৃথ্বী শ, মিচেল মার্শ, আনরিখ নরকিয়া, খলিল আহমেদ, রভম্যান পাওয়েল, চেতন সাকারিয়া, ইয়াশ ধুল, কুলদ্বীপ যাদব, মুস্তাফিজুর রহমান, ললিত যাদব, সরফরাজ খান, লুঙ্গি এনগিডি, প্রবীন দুবে, কমলেশ নগরকোটি, রিপাল প্যাটেল, ভিকি অস্তোয়াল ও আমান খান।

৯৭ ডেস্ক

Read Previous

অদ্ভুত এক ফ্র্যাঞ্চাইজি লিগ খেলতে নামছে তামিম-মুশফিকরা

Read Next

বিপিএলে ঢাকার মালিকানা পেলো ‘রুপা ফ্যাব্রিকস’

Total
5
Share